Cvoice24.com

আদালতের আদেশ জাল করে ম্যাজিস্ট্রেটের হাতে ধরা, ১ লাখ টাকা জরিমানা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৯, ২৪ মে ২০২২
আদালতের আদেশ জাল করে ম্যাজিস্ট্রেটের হাতে ধরা, ১ লাখ টাকা জরিমানা

জাল আদেশ উপস্থাপন করায় আব্দুল মান্নান নামে এক ব্যক্তিকে ১ লাখ টাকা জরিমানা করেছে সীতাকুন্ড উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশরাফুল আলম। সোমবার সন্ধ্যায় সীতাকুণ্ড ভূমি অফিসে একটি শুনানি চলাকালে অভিযুক্তকে এ জরিমানা করেন তিনি।

তবে ধরাছোঁয়ার বাইরে থেকে গেছেন এই ঘটনার মূল হোতা। পরিস্থিতি আঁচ করে মূল প্রতারক কামাল পাশা আগেই সড়কে পড়েন। তার পক্ষে আব্দুল মান্নান নামের এক ব্যক্তি উপস্থিত ছিলেন।

উপজেলা ভূমি অফিস সূত্রে জানা গেছে, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আদালতের আদেশ সংবলিত রায়ের একটি কপি কামাল পাশার পক্ষে আব্দুল মান্নান নামের এক ব্যক্তি সহকারী কমিশনারের কাছে উপস্থাপন করেন। আদেশটি দেখে সন্দেহ হয় এসি ল্যান্ডের। তৎক্ষণাৎ তিনি চট্টগ্রাম জেলা অতিরিক্ত জেলা প্রশাসকের কার্যালয় থেকে পরীক্ষা করে আদেশটি জাল বলে নিশ্চিত হন। তখন মূল আবেদনকারী কামাল পাশা নামের ওই ব্যক্তি গা ঢাকা দেন। তার পক্ষে আব্দুল মান্নান নামে এক ব্যক্তি হাজির হলে তাকে ১ লাখ টাকা তাৎক্ষণিক জরিমানা করেন এসিল্যান্ড আশরাফুল আলম।

আশরাফুল আলম বলেন, অভিযোগ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জালিয়াত চক্রের হোতাদের তথ্য সংগ্রহ করা হচ্ছে। মূল হোতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়