Cvoice24.com

বাঁশখালীতে এস আলম পাওয়ার প্ল্যান্টে বিস্ফোরণে অগ্নিদগ্ধ শ্রমিক

বাঁশখালী প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৬, ২৫ জুন ২০২২
বাঁশখালীতে এস আলম পাওয়ার প্ল্যান্টে বিস্ফোরণে অগ্নিদগ্ধ শ্রমিক

চট্টগ্রামের বাঁশখালীতে এস আলম পাওয়ার প্লান্টে (কয়লা বিদ্যুৎ প্রকল্প) কাজ করতে গিয়ে শাহাদাত হোসেন (২২) নামে কর্মরত এক শ্রমিক অগ্নিদগ্ধ হয়েছে। এ ঘটনায় তার দু’হাত ও পা ঝলসে যায়।

শনিবার (২৫ জুন) বিকেলে উপজেলার গন্ডামারা প্রকল্প এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তাকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে তার অবস্থা  আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়।

গুরুতর আহত মো. শাহাদাত হোসেন গন্ডামারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের শাহ-ফকির বাড়ির বাসিন্দা। তিনি কয়লাবিদ্যুৎ প্রকল্পে শ্রমিকের কাজ করেন।
 
এ বিষয়ে এস আলম পাওয়ার প্ল্যান্টের প্রধান সমন্বয়কারী  ফারুক আহমদ বলেন, ‘বিকেলে কয়েকজন শ্রমিক প্রকল্প ওয়েল্ডিংয়ে কাজ করার সময় বিস্ফোরিত হয়ে শাহাদাত হোসেন নামে এক শ্রমিকের দু'হাত ও পা ঝলসে যায়।'

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির উপ-সহকারি পরিদর্শক আলাউদ্দীন তালুকদার সিভয়েসকে বলেন, বাঁশখালীর গন্ডামারায় নির্মাণাধীন একটি কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎকেন্দ্রে কাজ করার সময় গ্যাস বিস্ফোরণে এক শ্রমিক আহত হয়েছেন। তাকে আহতাবস্থায় প্রথমে বাঁশখালী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বর্তমানে সে চমেকের ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছে। তবে সে আশঙ্কামুক্ত আছে বলে জানতে পেরেছি।
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়