Cvoice24.com

আরও একটি সাত কেজি ওজনের মৃত মা মাছ উদ্ধার হালদায়

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২৬, ৩ জুন ২০২২
আরও একটি সাত কেজি ওজনের মৃত মা মাছ উদ্ধার হালদায়

দেশের একমাত্র প্রাকৃতিক মৎস্য প্রজননক্ষেত্র ও বঙ্গবন্ধু মৎস্য হেরিটেজ হালদা নদীতে তিনদিনের মাথায় ৭ কেজি ওজনের আরও একটি মৃত কাতলা মা মাছ উদ্ধার করেছে স্থানীয় জনপ্রতিনিধিরা।  

শুক্রবার (৩ জুন) সকালে নদীর রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নে সুজার পাড়া বাকর আলী চৌধুরী ঘাট এলাকা থেকে মৃত মাছটি উদ্ধার করা হয়। 

রাউজান উরকিরচর ইউনিয়নের ৪/৫ নম্বর ওয়ার্ডের সদস্য কাউছার আলম ও শেখ নুরুল আজিম জুয়েল বলেন, উরকিরচর সুজার পাড়া বাকর আলী চৌধুরী ঘাট এলাকায় দুপুর সাড়ে ১২ টায় ভাসমান অবস্থায় একটি মরা মাছ উদ্ধার করা হয়। মাছটিতে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

রাউজান উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা পীযুষ  প্রভাকর বলেন, স্থানীয় ইউপি সদস্যদের সহযোগিতায় ৭ কেজি ওজনের একটি মৃত কাতলা মা মাছটি উদ্বার করা হয়েছে। কাতলা মা মাছটির শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে রাউজান উপজেলা নির্বাহী অফিসার আবদুস সামাদ সিকদার বলেন, হালদা নদীর রাউজান উরকিরচর সুজার পাড়া বাকর আলী চৌধুরীর ঘাট এলাকা থেকে মৃত মাছটি উদ্ধার করা হয়েছে। পরে সেটি স্থানীয় ইউপি সদস্যদের সহযোগিতায় মাটি চাপা দেয়া হয়। 

উল্লেখ্য গত ১ জুন বুধবার সকালে নদীর হাটহাজারী উপজেলার উত্তর মাদার্শা আজিমের ঘাট এলাকা থেকে ১২ কেজি ওজনের একটি মৃত কাতলা মা মাছ উদ্ধার করা হয়।

সিভয়েস/এএ

সর্বশেষ

পাঠকপ্রিয়