Cvoice24.com

ট্রাকে লুকিয়ে কোটি টাকার ইয়াবা পাচার, গ্রেপ্তার ২

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:১৪, ১৭ এপ্রিল ২০২১
ট্রাকে লুকিয়ে কোটি টাকার ইয়াবা পাচার, গ্রেপ্তার ২

ট্রাকের কেবিনের ভিতর ড্রাইভারের সিটের পিছনে বিশেষ কায়দায় লুকানো ৪টি প্যাকেটে করে ৩৮ হাজার ৬৫০ পিস ইয়াবা পাচারকালে ট্রাই ড্রাইভার ও হেলপারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। উদ্ধরকৃত ইয়াবার মূল্য আনুমানিক ১ কোটি ১৫ লাখ ৯৫ হাজার টাকা। এসময় পাচারকাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় সাতকানিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহড়কের আফজালনগর এলাকায় একটি ট্রাকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন ভূঁঞা এসব তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আবুল হোসেন (৩২) কুমিল্লা জেলার মরিপুর এলাকার মৃত কাজী আ. রহিমের ছেলে এবং মো. মানিক মিয়া (২৯) নারায়ণগঞ্জ জেলার কদমতলী এলাকার মো. শহীদুল ইসলামের ছেলে।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আফজালনগর এলাকায় একটি ট্রাককে থামিয়ে তল্লাশি চালানো হয়। এসময় ট্রাকের চালকের সিটের পিছন থেকে ৪টি টেপ মোড়ানো বড় প্যাকেটে ৩৮ হাজার ৬৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি ১৫ লাখ ৯৫ হাজার টাকা।

গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন, দীর্ঘদিন ধরে তারা কক্সবাজারের কয়েকটি সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামসহ সারা দেশে বিক্রি করেন। গ্রেপ্তার চালক ও হেলপারের বিরুদ্ধে সাতকানিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান র‌্যাব সহকারী পরিচালক।

সর্বশেষ

পাঠকপ্রিয়