Cvoice24.com

দুর্ঘটনার কবলে খেলোয়াড়দের গাড়ি, আহত ১৩

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:২০, ২১ ফেব্রুয়ারি ২০২১
দুর্ঘটনার কবলে খেলোয়াড়দের গাড়ি, আহত ১৩

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় গাছের সঙ্গে লেগুনার ধাক্কা লেগে দুর্ঘটনার কবলে পড়েছে চট্টগ্রামমুখী একটি লেগুনা গাড়ি। এতে ওই গাড়ির চালকসহ আহত হয়েছে অন্তত ১৩ জন। এদের মধ্যে আহত ৮ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (২১ ফেব্রুয়ারি) বিকেল তিনটার দিকে বাঁশবাড়িয়া বাদামতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় আহতরা হলেন— রুবেল হোসেন (২৮), রেজাউল (১৮), সজীব (২২), জাবেদ (২২), মহিউদ্দিন (২৬), জাহিদ (২২), রিপন (২২), আবির (১৭), জিয়াউদ্দিন বাবলু (২৩), আকাশ (২২), আসিফ (১৮), মেহেদি (২৬), মিনহাজ (২৬)। 

স্থানীয়রা জানান, গাড়িটি চট্টগ্রামমুখী ছিল এবং স্থানীয় একটি মাঠে ওই গাড়ির যাত্রীরা ফুটবল খেলতে যাচ্ছিল। আহতদের মধ্যে গাড়িটির চালক জিয়াউদ্দিন বাবলুসহ সামনের দিকে বসা বাকি ২ যাত্রী তুলনামূলক বেশি আহত হয়েছে। এতে চালকসহ অন্তত ৮ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান স্থানীয়রা। 

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে (একটি ফেসবুকের লাইভে) ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, দুর্ঘটনার পর দীর্ঘক্ষণ মর্মান্তিকভাবে গাড়িতে আটকে ছিলেন চালক বাবলু। পরে স্থানীয়রা নিজ উদ্যোগে তাদের উদ্ধার করে। 

এদিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার আতিকুর রহমান সিভয়েসকে বলেন, ‘১৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিলেও বাকি আটজনকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।’ 

চমেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার সিভয়েসকে বলেন, ‌‌‘সীতাকুণ্ডের দুর্ঘটনার পর ৮ জনকে চমেকে ভর্তি করানো হয়েছে।’ ৮ জনের আঘাত গুরুতর নয় বলে চিকিৎসকদের বরাতে জানান তিনি।

-সিভয়েস/এপি/এমএম

সর্বশেষ

পাঠকপ্রিয়