Cvoice24.com

সীতাকুণ্ডে প্রেমিকার সঙ্গে অভিমানে যুবকের আত্মহত্যা 

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৯, ১১ সেপ্টেম্বর ২০২২
সীতাকুণ্ডে প্রেমিকার সঙ্গে অভিমানে যুবকের আত্মহত্যা 

চট্টগ্রামের সীতাকুণ্ডে মাহবুবুর রহমান হৃদয় (২১) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে পৌরসভাধীন শিবপুরের ইব্রাহিম মঞ্জিলের ভাড়া ঘর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

প্রেমিকার সঙ্গে অভিমান চলছিল ওই যুবকের। এর রেশ ধরে ওই যুবক আত্মহত্যা করেছে বলে পরিবারের সদস্যদের বরাতে জানা গেছে।

হৃদয় লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার হাজীপাড়া ইউনিয়নের নোয়াবাড়ী ইউসুফপুরের আবিদুর রহমানের ছেলে। সীতাকুণ্ডের পৌরসভাধীন শিবপুরের ইব্রাহিম মন্জিলের ভাড়া ঘরে ভাড়া থাকতো।

নিহতের বাবা আবিদুর রহমান ও মামা জাকির হোসেন জানান, এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল হৃদয়ের। তাদের মধ্যে কিছু একটা নিয়ে মান-অভিমান চলে আসছে। গতরাতে মেয়েটি ফোন করে হৃদয়ের বাবাকে বিষয়টি জানায়। এটা নিয়ে হৃদয়ের সাথে কথা বলবে ঠিক করেছিলেন তারা। কিন্তু তার আগেই আত্মহত্যা করেন হৃদয়।

সীতাকুণ্ড থানার এসআই নির্মল ত্রিপুরা বলেন, আত্মহত্যার খবর পেয়ে পুলিশ বেলা সাড়ে ১০টার দিকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে। লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এদিকে আত্মহত্যা করার আগে একটি চিরকুট লিখে টেবিলে রাখেন মাহবুবুর রহমান হৃদয়। চিঠিতে মানসিক বিপর্যয়ের কথা উল্লেখ করে আত্মহত্যার জন্য কেউ দায়ী নয়, কাউকে দোষারোপ না করতে অনুরোধ জানান তিনি। এছাড়াও শনিবার রাতে আত্মহত্যার ইঙ্গিত দিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাসও দেন হৃদয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়