যুব রেড ক্রিসেন্ট’র আয়োজনে মাতৃভাষা দিবস উদযাপন

প্রকাশিত: ০৭:১৪, ২২ ফেব্রুয়ারি ২০২০
যুব রেড ক্রিসেন্ট’র আয়োজনে মাতৃভাষা দিবস উদযাপন

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রামের আয়োজনে যুব স্বেচ্ছাসেবকদের বাস্তবায়নে  শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে প্রভাতফেরী সহকারে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (২১ ফেব্রুয়ারি) আন্দরকিল্লায় যুব রেড ক্রিসেন্ট কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের যুব প্রধান ইসমাঈল হক চৌধুরী ফয়সাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ম্যানেজিং বোর্ড সদস্য ডা.শেখ শফিউল আজম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য সাফকাত জাহান, চট্টগ্রাম জেলা ইউনিটের ইউনিট লেভেল অফিসার আবদুর রশিদ খান, যুব উপ প্রধান মঈনুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন সাংগঠনিক ও দপ্তর বিভাগীয় প্রধান আ.ন.ম তামজীদ, প্রশিক্ষণ বিভাগীয় প্রধান মিজানুর রশিদ রাকিব, বন্ধুত্ব ও সাংস্কৃতিক বিভাগীয় গাজী ইফতেখার হোসেন ইমু, প্রধান প্রচার ও প্রকাশনা বিভাগীয় প্রধান কৃষ্ণ দাশ।

উক্ত অলোচনা সভায় বিভিন্ন স্কুল কলেজ ইউনিটের থেকে দেয়ালিকা প্রদর্শনী করা হয়। সভায় যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের আওতাধীন বিভিন্ন ইউনিট হতে ১৫০ জন যুব সদস্য অংশগ্রহণ করে।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়