Cvoice24.com

আপত্তিকর ছবি বানিয়ে চাঁদাবাজি, গ্রেপ্তার ৬

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৭, ৮ এপ্রিল ২০২১
আপত্তিকর ছবি বানিয়ে চাঁদাবাজি, গ্রেপ্তার ৬

এডিট ​করা আপত্তিকর ও অশ্লীল ছবি দিয়ে ব্যবসায়ীর মানহানির ভয় দেখিয়ে প্রথম ধাপে তিন লাখ টাকা চাঁদা আদায় করে সংঘবদ্ধ একটি চক্র। পরবর্তীতে প্রাণনাশ, ব্যবসায়িক ক্ষতি সাধনসহ নানাভাবে ক্ষতি করার হুমকি দিলে শেষমেষ পুলিশের দ্বারস্থ হন ওই ভুক্তভোগী। তারই অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই সংঘবদ্ধ চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৭ এপ্রিল) ব্যবসায়ী গোলাম মোহাম্মদের (৬৭) অভিযোগ পাওয়ার পর পাহাড়তলী থানা এলাকার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে পাহাড়তলী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. শামসুল হক রানা (২৭), মাহবুব আলম রনি (২৮), মো. মোশারফ হোসেন টুটুল (২৮), মো. আফসার (২৯), মো. সুমন হোসেন ওরফে সাদ্দাম (৩০) ও মো. রাজু (২৯)। 

জানা গেছে, গ্রেপ্তার শামসুল হক রানা পাহাড়তলী থানার নোয়াপাড়া পুকুর পাড় এলাকার মো. মোবারক হোসেনের ছেলে। মাহবুব আকবরশাহ থানার আনোয়ার সাহেবের বাড়ির মৃত আনোয়রুল হোসেনের ছেলে, মোশারফ আকবরশাহ এলাকার রুস্তম আলী বাবুর্চির বাড়ির মো, রুস্তম আলীর ছেলে। অপরদিকে আফসার পাহাড়তলী এলাকার চেয়ারম্যান বাড়ীর মো. হান্নানের ছেলে, সুমন পাহাড়তলী এলাকার জোলাপাড়া গ্রামের মো. আমির হোসেনের ছেলে ও রাজু পাহাড়তলী এলাকার কাজীপাড়ার মো. রফিকের ছেলে। 

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম হাসান সিভয়েসকে বলেন, ‘এডিটিং করা অশ্লীল আপত্তিরক ছবির ভয় দেখিয়ে গত ২০ মার্চ পাহাড়তলী এলাকার কাজী মসজিদ সংলগ্ন ডিপোতে এসে তিন লাখ টাকা চাঁদা আদায় করে এই চক্র। পরবর্তীতে প্রাণনাশ, ব্যবসায়িক ক্ষতি সাধনসহ অন্য কোন ক্ষতি করবে এমন হুমকি দিয়ে আরও তিন লাখ টাকা চাঁদা দাবি করে। পরবর্তীতে বাদীর অভিযোগ পেলে আমরা অভিযান চালিয়ে ছয় চাঁদাবাজকে গ্রেপ্তার করি।’ গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদ করা হলে তারা ঘটনার সত্যতা স্বীকার করে বলেও জানান তিনি

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়