Cvoice24.com

কথিত যুবলীগ নেতা মহিউদ্দিন জনি অস্ত্রসহ র‌্যাবের হাতে ধরা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫১, ১৮ সেপ্টেম্বর ২০২১
কথিত যুবলীগ নেতা মহিউদ্দিন জনি অস্ত্রসহ র‌্যাবের হাতে ধরা

নগরে যুবলীগের নেতা হিসেবে পরিচয় দেওয়া মহিউদ্দিন জনিকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে র‍্যাব-৭। একই সময়ে তার এক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে চট্টগ্রামের মিরসরাই এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাঁদের কাছ থেকে দুই রাউন্ড গুলি, একটি বিদেশি পিস্তল ও ম্যাগাজিন উদ্ধার করে র‌্যাব।

গ্রেপ্তার মহিউদ্দিন জনি নগরের বাকলিয়া থানার রাজাখালী মাহফুজা কলোনীর মো. জসিম উদ্দিনের ছেলে ও তার সহযোগী শেখ মোহাম্মদ শাকিল পাহাড়তলী থানার দক্ষিণ কাট্টলী শেখ মোহাম্মদ ইউসুফের ছেলে।

র‌্যাব জানায়, নগরের রাজাখালী ও আশপাশের এলাকায় রাজত্ব চলে যুবলীগের নামধারী কথিত নেতা মহিউদ্দিন জনির। গত ২৩ জুন চাক্তাই রাজাখালী বিশ্বরোড এলাকায় মহিউদ্দিন জনির অবৈধ অস্ত্র উচিয়ে শোডাউনের ভিডিও ও স্থিরচিত্র বিভিন্ন সংবাদ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়। যা ওই এলাকাসহ সারাদেশে ব্যাপক চাঞ্চল্য এবং জনমনে ভীতির সৃষ্টি করে। এসব ভিডিও ও ছবি প্রকাশের পর র‍্যাব অভিযানে নামে। এছাড়া অস্ত্র কেনাবেচার সঙ্গে তার জড়িত থাকার তথ্য পেয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চট্টগ্রাম জেলার মিরসরাই এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২ রাউন্ড গুলি, ১টি বিদেশি পিস্তল ও ১টি ম্যাগাজিন উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে।

-সিভয়েস/ওয়াইআর/এমএম

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়