Cvoice24.com

বাকলিয়ায় মাদক মামলায় ট্রাক চালক ও সহকারীর ১৫ বছরের কারাদণ্ড

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৬, ৬ জুলাই ২০২২
বাকলিয়ায় মাদক মামলায় ট্রাক চালক ও সহকারীর ১৫ বছরের কারাদণ্ড

প্রতীকী

নগরের বাকলিয়া থানার একটি মাদক মামলায় ট্রাকের চালক ও চালকের সহকারীকে ১৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ আদালতের রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। 

বুধবার (৬ জুলাই) চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ রায় দেন। রায়ের সময় দুই আসামি আদালতে উপস্থিত ছিলেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন- শরীয়তপুর জেলার নড়িয়া থানার চাকদু এলাকার আকুব আলী ছয়ালের ছেলে ট্রাক চালক মো.আনিছ (৪০) ও ট্রাকের চালকের সহকারী বরিশাল মহানগর কোতোয়ালী থানার বাধার চর এলাকার মৃত নজর আলী হাওলাদার ছেলে  মো.কামাল হাওলাদার (৪১)। 

আদালতের অতিরিক্ত প্রাবলিক প্রসিকিউটর (পিপি) মোহাম্মদ আবু জাফর সিভয়েসকে বলেন, প্রায় চার বছর আগে মাদকের মামলায় ট্রাকের চালক মো.আনিছ ও সহকারীকে ১৫ বছরের কারাদণ্ড সশ্রম কারাদণ্ড, ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ বছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। রায়ের সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। 

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২৮ নভেম্বর নগরের বাকলিয়া থানার পূর্ব বাকলিয়া আহান কনভেশন হলের সামনে একটি ট্রাক জব্দ করেন র‌্যাব। এ সময় ট্রাকের চালক ও সহকারীকে আটক করা হয়। পরে গাড়িটি তল্লাশি করে গ্যাসের ২৮টি সিলিন্ডার মধ্যে দুইটি থেকে ১ লাখ ৫৫ হাজার পিস ইয়ার উদ্ধার করা হয়। 

র‌্যাব-৭ এর চান্দঁগাও ক্যাম্পের ডিএডি মো. মনিরুজ্জামান বাদী হয়ে বাকলিয়া থানায় মামলা করেন। ২০২০ সালের ১১ নভেম্বর মামলাটি আদালতে অভিযোগ গঠন করা হয়। আদালত ৬ জনের সাক্ষ্যগ্রহণ করেন। 

-সিভয়েস/আরকে/এআর

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়