Cvoice24.com


ডবলমুরিংয়ে শিশু খুনে চাচা রাতেই বন্দুকযুদ্ধে নিহত

প্রকাশিত: ০৪:০৭, ৮ জুলাই ২০২০
ডবলমুরিংয়ে শিশু খুনে চাচা রাতেই বন্দুকযুদ্ধে নিহত

বন্দুকযুদ্ধে নিহত জসিম উদ্দিন রাজু ।

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানা এলাকায় ৩ বছরের শিশু মেহরাবকে জবাই করে হত্যার ঘটনায় তার চাচা জসিম উদ্দিন রাজু (৩২) পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। 

বুধবার (৮ জুলাই) ভোর রাতে ডবলমুরিং থানাধীন পাহাড়তলী ঝর্ণাপাড়ার জোড় ডেবার পূর্ব পাড়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি কার্তুজ, একটি ছুরি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ডবলমুরিং থানা পুলিশ।

মঙ্গলবার (৭ জুলাই) রাত ৯ টার দিকে হাজীপাড়ার জলিল ম্যানসন বাড়িতে আসামি জসিম উদ্দিন রাজুর সাথে তার ছোট ভাই রাশেদের বউ নিলু আকতারের ঝগড়া হয়। এসময় রাজু আপন ভাই মো. রাশেদের ছেলে মেহরাবকে (৩) ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত ১২টার দিকে শিশু মেহরাবের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ময়নাতদন্তের জন্য পাঠায়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জহির হোসেন সিভয়েসকে বলেন, শিশু মেহরাব খুনে জড়িত আসামি রাজুকে গ্রেফতারের জন্য পাহাড়তলীর ঝর্ণাপাড়ায় গেলে সে ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে জসিমকে সেখানে পড়ে থাকতে দেখা যায়। আহত জসিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। 

গোলাগুলিতে নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার পশ্চিম এমএমএম হুমায়ুন কবির, ডবলমুরিং থানার ওসি সুদীপ কুমার দাস, পরিদর্শক তদন্ত জহির হোসেন, এসআই অন্য বড়ুয়া ও হেলাল উদ্দিন সহ পুলিশ কর্মকর্তা আহত হন। তাঁরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। 

-সিভয়েস /এসএইচ/এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়