Cvoice24.com


সাড়ে ৩১ হাজার ইয়াবা সহ ট্রাক হেলপার গ্রেফতার

প্রকাশিত: ১১:৪১, ৭ আগস্ট ২০২০
সাড়ে ৩১ হাজার ইয়াবা সহ ট্রাক হেলপার গ্রেফতার

পণ্য পরিবহনের আড়ালে ৩১ হাজার  ৫’শ পিস ইয়াবা সহ মো. আলাউদ্দিন নামে এক ট্রাক হেলপারকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার (৭ আগস্ট) ভোরে কক্সবাজার থেকে নগরে প্রবেশের পথে বাকলিয়ার তুলতলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ায় ট্রাক চালককে গ্রেফতার করতে পারেনি র‌্যাব।

গ্রেফতার ট্রাকের হেলপার মো. আলাউদ্দীন কক্সবাজার জেলার রামু উপজেলার দক্ষিণ কুনিয়াপালং এলাকার বাসিন্দা। তিনি ওই এলাকার মো. হোসেনের সন্তান  বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর এএসপি মাহমুদুল হাসান মামুন।     

র‌্যাব-৭ এর এএসপি মাহমুদুল হাসান মামুন সিভয়েসকে বলেন, কক্সবাজার থেকে  ইয়াবা পাচারের উদ্দেশ্যে চট্টগ্রাম নগরীতে প্রবেশ করছে এমন একটা সংবাদ পেয়ে বাকলিয়ার তুলাতুলি এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব। একপর্যায়ে একটি ট্রাককে সিগন্যাল দিলে ট্রাকের ড্রাইভার পালিয়ে যায়। তবে ৩১ হাজার পাঁচশো পিস ইয়াবাসহ ট্রাকের হেলপার কে গ্রেফতার  করা হয়। জব্দ করা হয় এসব ইয়াবা পাচারে ব্যবহৃত ট্রাকটিও। মুলত পণ্য পরিবহনের আড়ালে জব্দ করা ট্রাকটির ড্রাইভার ও হেলপার চট্টগ্রাম নগরীসহ দেশের বিভিন্ন জায়গায় ইয়াবা পাচারের কথা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন বলেও  জানিয়েছেন এএসপি মাহমুদুল হাসান মামুন।

সিভয়েস /এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়