বাঘাইছড়িতে সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সই জালিয়াতি ও চাঁদাবাজির অভিযোগ

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৪:১১, ২০ সেপ্টেম্বর ২০২২
বাঘাইছড়িতে সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সই জালিয়াতি ও চাঁদাবাজির অভিযোগ

বাঘাইছড়িতে সাবেক ইউপি চেয়ারম্যান রাসেল চৌধুরীর বিরুদ্ধে সই জালিয়াতি ও চাঁদাবাজির অভিযোগে আমতলী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ইব্রাহিম সওদাগরের সংবাদ সম্মেলন

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাবেক ইউপি চেয়ারম্যান রাসেল চৌধুরীর বিরুদ্ধে সই জালিয়াতি ও চাঁদাবাজির অভিযোগ করেছেন আমতলী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ইব্রাহিম সওদাগর। 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে রাঙামাটি প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন তিনি। এসময় তাঁর মেয়ের জামাই মো. ওমর ফারুকও উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার মেয়ের জামাই মো. ওমর ফারুকের ক্রয়কৃত ভোগ দখলে থাকা দোকান প্লট ভেঙ্গে পড়া ঘর নির্মাণ ও জায়গার সংস্কার করতে গেলে মো. রাসেল চৌধুরী নিজেকে বাজার ফান্ডের মনোনীত ব্যক্তি পরিচয় দিয়ে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করেন। আমরা চাঁদা দিতে অপারগতা জানালে রাসেল চৌধুরী ও তাঁর বাহিনী আমার ও আমার মেয়ের জামাইকে মারধর করেন এসময় তারা বাড়িতে ঢুকে মহিলাদেরও লাঞ্ছিত করে।

পরবর্তীতে রাসেল চৌধুরী গত ৩ আগস্ট রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে উক্ত জায়গার দায়িত্বপ্রাপ্ত কর্তৃপক্ষ হিসেবে ডিসি কোর্টে একটি মামলা করে দোকানের প্লটের ওপর ১৪৪ ধারা জারি করে।

সংবাদ সম্মেলনে মো. ইব্রাহিম আরো বলেন, উক্ত নির্দেশিকা পত্র নিয়ে চেয়ারম্যান মহোদয়ের নিকট দেখা করে সত্যতার ব্যাপারে জিজ্ঞেস করলে উনি এটা জাল ও নকল বলে জানান এবং এই বিষয়ে খোঁজ-খবর নেয়ার জন্য তিনি এক সেট কাগজ নিজের কাছে নেন। ইতিমধ্যে রাসেল চৌধুরী আমাকে আমার মেয়ের জামাইকে পরিবারের অন্যান্য সদস্যদের বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে এবং হয়রানি করছে। বর্তমানে আমি ও আমরা পরিবার খুব নিরাপত্তাহীনতায় আছি।

সর্বশেষ

পাঠকপ্রিয়