Cvoice24.com

দলকে ফাইনালে তুলে টেস্ট স্কোয়াডে মিচেল

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:১২, ১৪ নভেম্বর ২০২১
দলকে ফাইনালে তুলে টেস্ট স্কোয়াডে মিচেল

টেস্ট স্কোয়াডে ডানহাতি ব্যাটিং অলরাউন্ডার মিচেলকে অন্তর্ভুক্ত করা হয়েছে

আর কিছুক্ষণ পর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে নিউজিল্যান্ড। এর আগেই ভালো খবর পেয়েছেন নিউজিল্যান্ডের ডানহাতি ওপেনার ড্যারেল মিচেল। বিশ্বকাপে দারুণ পারফর্ম করা মিচেলকে টেস্ট দলেও নিয়েছে নিউজিল্যান্ড।

বিশ্বকাপ শেষ হওয়ার পরপরই ভারত সফরে যাবে নিউজিল্যান্ড। যেখানে খেলবে তিন টি-টোয়েন্টি ও দুই টেস্ট ম্যাচ। এরই মধ্যে এ দুই সিরিজের স্কোয়াডও ঘোষণা করে দিয়েছে কিউইরা। তবে হাতের ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন বাঁহাতি টপঅর্ডার ডেভন কনওয়ে।

তার জায়গায় টেস্ট স্কোয়াডে ডানহাতি ব্যাটিং অলরাউন্ডার মিচেলকে অন্তর্ভুক্ত করা হয়েছে। যিনি সেমিফাইনাল ম্যাচে ৭২ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে তুলে দিয়েছেন ফাইনালে। আজ শিরোপা নির্ধারণী ম্যাচেও সবার চোখ থাকবে মিচেলের ওপর।

রোববার রাতে ফাইনাল শেষে সোমবারই ভারতের পথে উড়াল দেবে নিউজিল্যান্ড দল। কারণ বুধবারই শুরু হয়ে যাবে টি-টোয়েন্টি সিরিজ। এরপর মাঠে গড়াবে টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই ম্যাচ।

ভারতের বিপক্ষে নিউজিল্যান্ড টেস্ট স্কোয়াড
কেইন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেলর, উইল ইয়ং, টম ব্লান্ডেল, ড্যারেল মিচেল, কাইল জেমিসন, টম লাথাম, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, উইলিয়াম সামারভিল, টিম সাউদি, নেইল ওয়াগনার।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়