Cvoice24.com

লামায় টমটম উল্টে এসএসসি পরীক্ষার্থী নিহত

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২৪, ৬ আগস্ট ২০২২
লামায় টমটম উল্টে এসএসসি পরীক্ষার্থী নিহত

চকরিয়ায় টমটম উল্টে তাসমিন আক্তার (১৬) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হন গাড়িতে থাকা আরও ৫ যাত্রী।আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

শনিবার (৬ আগস্ট) সকাল ১০টার দিকে চকরিয়া-লামা-আলীকদম সড়কের ইয়াংছা সেনা ক্যাম্পের আগে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্রী তাসমিন চকরিয়া উপজেলার ডুলাহাজারাস্থ ডুমখালী ২ নম্বর ওয়ার্ডের আব্দুর রহিম প্রকাশ বাদশা মিয়ার কন্যা ও মালুমঘাট আইডিয়াল স্কুলের এসএসসি পরীক্ষার্থী।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালের দিকে খালার বাড়ি থেকে বের হয়ে ইজিবাইক (টমটম) গাড়ি যোগে বাড়ি ফিরছিল তাসমিন আক্তার। পথিমধ্যে চকরিয়া-লামা সড়কের ইয়াংছা সেনা ক্যাম্পের একটু আগে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে গাড়িতে থাকা ৬ জন যাত্রী কম-বেশি আহত হয়। তৎমধ্যে গুরুতর আহত তাসমিন আক্তারকে দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনায় আহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি।

অন্যদিকে একইদিন সকালের দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ইসলামনগর এলাকায় যাত্রীবাহি পূর্বানী পরিবহণ ও মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের গাড়িতে থাকা ৬জন যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ। তবে আহত যাত্রীদের তাৎক্ষনিক ভাবে নাম ও পরিচয় পাওয়া যায়নি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, দুর্ঘনাটি ঘটেছে লামা উপজেলায়। তবে নিহত ছাত্রীটি চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়