বাঁশখালী
বন্যহাতি প্রাণ নিল বৃদ্ধ কালামের

বাঁশখালী প্রতিনিধি, সিভয়েস২৪

প্রকাশিত: ১৪:১৩, ৬ ফেব্রুয়ারি ২০২৪
বন্যহাতি প্রাণ নিল বৃদ্ধ কালামের

চট্টগ্রামের বাঁশখালীতে বন্যহাতির আক্রমণে মোহাম্মদ আবুল কালাম (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তাঁর বাড়ি উপজেলার পুকুরিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নাটমুড়া এলাকায়।

মঙ্গলবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ৫টায় স্থানীয় দারোগাবাড়ি জামে মসজিদ সংলগ্ন কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে আহত বৃদ্ধকে উদ্ধার করে প্রথমে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থা আশংকাজনক হলে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তার মৃত্যু হয়।

মোহাম্মদ আবুল কালামের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন বন বিভাগের কালীপুর রেঞ্জ কর্মকর্তা মো. মনোয়ার হোসেন। তিনি বলেন, ‘নিহতের পরিবার থেকে আমাকে একজন ফোন করে বিষয়টি জানিয়েছে। এ ঘটনায় মৃত ব্যক্তির পরিবারকে সরকারি নিয়ম অনুযায়ী বন বিভাগের পক্ষ থেকে ক্ষতিপূরণ দেওয়া হবে ‘

বন বিভাগ ও জনপ্রতিনিধি সূত্রে জানা গেছে, মঙ্গলবার ফজরের নামাজের পর স্থানীয় দারোগাবাড়ি জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে জেয়ারত করেন ওই বৃদ্ধ। এ সময় পূর্ব পাহাড়ি এলাকা থেকে একটি বন্যহাতি এসে পেছন থেকে আঘাত করে। স্থানীয় লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

সর্বশেষ

পাঠকপ্রিয়