Cvoice24.com

বাস-মোটরসাইকেল সংঘর্ষ, আহত এনজিও কর্মকর্তা

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:১৩, ৩০ মে ২০২৩
বাস-মোটরসাইকেল সংঘর্ষ, আহত এনজিও কর্মকর্তা

চট্টগ্রামের চন্দনাইশে যাত্রীবাহী বাস ও মোটর সাইকেল সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন মো. হেলাল উদ্দিন (৪৪) নামে এক এনজিও কর্মকর্তা। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। 

মঙ্গলবার (৩০ মে) সকাল সাড়ে দশটার দিকে উপজেলার চন্দনাইশ পৌরসভার সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহত মো. হেলাল উদ্দিন কক্সবাজার চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়ন এলাকার গুনা মিয়ার ছেলে। তিনি বেসরকারী প্রতিষ্ঠান শক্তি ফাউন্ডেশনের চন্দনাইশ শাখায় কর্মকর্তা দায়িত্ব পালন করছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে কক্সবাজারগামী সৌদিয়া বাসের (চট্র মেট্রো- ব ১১-১৮৪৫) সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হলে তিনি গুরুতর আহত হন। এরপর স্থানীয়রা উদ্ধার করে তাকে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। কিন্তু তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার এটিএসআই শহিদুল আলম জানিয়েছেন, দুর্ঘটনার পর বাসটি জব্ধ করে থানায় রাখা রয়েছে। তবে চালক হেলপার পালিয়ে গেছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। 

সর্বশেষ

পাঠকপ্রিয়