চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ)
কমিটি নিয়ে দ্বন্দ্ব, নৌকার ক্যাম্প ভাঙলেন নৌকার লোকেরাই!

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩২, ২৩ ডিসেম্বর ২০২৩
কমিটি নিয়ে দ্বন্দ্ব, নৌকার ক্যাম্প ভাঙলেন নৌকার লোকেরাই!

চট্টগ্রামের চন্দনাইশে উদ্বোধনের কয়েক ঘণ্টা পর ভাঙচুর চালানো হয়েছে নৌকার প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম চৌধুরীর একটি নির্বাচনী ক্যাম্প। এ সময় আহত হয়েছেন ওই ক্যাম্পের পাহারাদার আবদুল হাকিম।  

শনিবার রাতে উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের আশরাফ মহুরী হাটে এ ঘটনা ঘটে। কেন্দ্র কমিটির দ্বন্দ্বের জেরে এ হামলা চালানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

জানা যায়, সাতবাড়ীয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাতবাড়ীয়া শাহ আমানত সিনিয়র দাখিল মাদ্রাসা ভোট কেন্দ্রের কেন্দ্র কমিটি নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে ইউনিয়ন ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের হস্তক্ষেপে মাদ্রাসার মাঠে বিরোধ মিটিয়ে সাতবাড়ীয়া ইউনিয়ন মৎস্যজীবী লীগের সভাপতি আকতার হোসেনকে কমিটির আহ্বায়ক করা হয়। পরে আশরাফ মহুরীহাটে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম চৌধুরী অফিস উদ্বোধন করেন।

কেন্দ্র কমিটির আহ্বায়ক আকতার হোসেনের অভিযোগ, ভোট কেন্দ্র কমিটির নেতৃত্বে আসতে না পারায় ক্ষোভে দুঃখে একটি পক্ষ নির্বাচনী অফিসে ভাঙচুর চালিয়েছে।এ সময় অফিসে থাকা ব্যানার, পোষ্টার ছিঁড়ে ফেলে। চেয়ার-টেবিল ভাংচুর চালায়। 

চন্দনাইশ থানার ওসি (তদন্ত) যুযুৎসু যশ চাকমা সাংবাদিকদের বলেন, অফিস ভাংচুরের ঘটনার খবর পেয়ে বিষয়টি অধিকতর তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়