Cvoice24.com

ফটিকছড়িতে দুই সরকারি কর্মকর্তার বিরুদ্ধে গৃহপরিচারিকা ধর্ষণের অভিযোগ

ফটিকছড়ি প্রতিনিধি 

প্রকাশিত: ১২:০৭, ১৩ মে ২০২২
ফটিকছড়িতে দুই সরকারি কর্মকর্তার বিরুদ্ধে গৃহপরিচারিকা ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

চট্টগ্রামের ফটিকছড়িতে বাসায় কাজ করতে গিয়ে দুই সরকারি কর্মকর্তার ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে নারীর। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী নিজে বাদী হয়ে ফটিকছড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন। 

অভিযুক্ত দুই সরকারি কর্মকর্তা হলেন— সদ্য বিদায়ী উপজেলা নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবীর ও আনসার ও ভিডিপি কর্মকর্তা  মো. সাইদুল ইসলাম। 

সাংবাদিকদের ওই নারী বলেন, নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবীর ও আনসার-ভিডিপি কর্মকর্তা সাইদুল ইসলামের ব্যাচেলর বাসায় গৃহপরিচারিকার কাজ করতেন তিনি। গেল রমজানের এক সপ্তাহ আগে বাসায় কাজ করার সময় প্রথমে আনসার ভিডিপি কর্মকর্তা সাইদুল ইসলাম একাধিকবার তাকে ধর্ষণ করে। পরে পাশের রুমে থাকা নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবীরও তাকে একাধিকবার ধর্ষণ করেন। 

তিনি আরো বলেন, ১১ মে (বুধবার) দুপুরে বিষয়টি উপজেলা চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ আবু তৈয়ব ও মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তাকে অবগত করা হয়। পরে ফটিকছড়ি থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

তবে এ বিষয়ে আনসার ভিডিপি কর্মকর্তা সাইদুল ইসলামের কাছে জানতে চাইলে সাংবাদিকদের তিনি তা অস্বীকার করেন। অন্যদিকে মুঠোফোনে নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবীরের কাছে জানতে চাইলে তিনিও সাংবাদিকদের বিষয়টি মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেন। 

ফটিকছড়ি থানার ওসি কাজী মাসুদ বলেন, দুই  সরকারি কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ পেয়েছি। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়