Cvoice24.com

হাটহাজারীতে ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫২, ২২ নভেম্বর ২০২২
হাটহাজারীতে ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর 

নিহত সৈয়দ রাসেল

চট্টগ্রামের হাটহাজারীতে ট্রাকের চাপায় সৈয়দ রাসেল (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে হাটহাজারী-অক্সিজেন মহাসড়কের বাসস্টেশনের দক্ষিণে এম আলম ফিলিং স্টেশনের সামনে এ ঘটনাটি ঘটে।

নিহত সৈয়দ রাসেল উপজেলার ছিপাতলী ইউনিয়নের কাজীর খিল এলাকার নুর আলমের বাড়ির মৃত ইব্রাহিমের ছেলে। থাই স্টিলের ব্যবসায়ী রাসেল ছিপাতলী উচ্চ বিদ্যালয়ের ২০০৪ ব্যাচের এসএসসি ব্যাচের ছাত্র ছিলেন। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে বাড়ি থেকে মো. রাসেল মোটরসাইকেল যোগে ব্যবসার উদ্দেশ্যে চট্টগ্রাম নগরের দিকে যাওয়ার সময় হাটহাজারী বাসস্টেশন এলাকায় এম আলম ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে সড়কে বের হতেই ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে রাউজান হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।   

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলার ছিপাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আহসান লাভু।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন সবুজ সিভয়েসকে বলেন, চট্টগ্রাম শহরে যাওয়ার পথে  ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে সড়কে বের হওয়ার সময় রাসেল নামে এক ব্যক্তি ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে মারা গেছেন।  দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়