উন্নত চিকিৎসার জন্য সপরিবারে ঢাকায় গেলেন মোছলেম উদ্দিন 

প্রকাশিত: ০৯:০৩, ১১ জুন ২০২০
উন্নত চিকিৎসার জন্য সপরিবারে ঢাকায় গেলেন মোছলেম উদ্দিন 

করোনাভাইরাসে আক্রান্ত চট্টগ্রাম-৮ আসনের (চান্দগাঁও-বোয়ালখালী) সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ উন্নত চিকিৎসার জন্য সপরিবারে ঢাকায় রওনা দিয়েছেন। বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে পরিবারের সদস্যদের নিয়ে সাংসদ মোছলেম ঢাকার উদ্দেশ্যে সড়কপথে লালখান বাজারের বাসা ত্যাগ করেন।  

আক্রান্ত পরিবারের অন্য ৯ সদস্যকেও ঢাকায় নেওয়া হলেও সাংসদ ও সাংসদ পত্নীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হবে। আক্রান্ত অন্য ৮ সদস্যকে ঢাকার বাসায় রেখে চিকিৎসা দেওয়া হতে পারে। সাংসদ মোছলেম উদ্দিন আহমদের নিকটাত্মীয় এজাজ মাহমুদ সিভয়েসকে এসব তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, 'খালু (এমপি) আর খালা যেহেতু বয়স্ক মানুষ তাদের এমনে নানা অসুস্থতা রয়েছে। তাদের ঢাকার আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি করানো হলেও অন্যদের ঢাকার বাসায় আইসোলেশনে রাখা হবে। তবে সব কিছু নির্ভর করছে সবার শারীরিক কন্ডিশনের ওপর।'

বুধবার (১০ জুন) রাতে ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবের প্রকাশিত ফলাফল থেকে জানা যায়, মোছলেম উদ্দিন আহমদ এমপি করোনা আক্রান্ত হন। তার সঙ্গে করোনা আক্রান্ত পরিবারের অন্য ৯ সদস্যরা হলেন, এমপি পত্নী শিরিন আহমেদ (৫৮), কাজী শারমিন সুমি (৪৩), ফারহানা ইমন (৩৬), আরিফুল ইসলাম (৩২), আবিয়াস ইসলাম (১৮), আইমান ইসলাম (১৮), জেসমিন (১৫), তাসলিমা (১৩) এবং নামির ইসলাম ফাহাদ (৮)। 

এর আগে গত ৯ জুন বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম নগরীর লালখান বাজারের বাসা থেকে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিনের পরিবারের ১৫ সদস্যের নমুনা সংগ্রহ করেন। তাদের মধ্যে ৫ জনের ফলাফল নেগেটিভ আসলেও বাকি ১০ জনই করোনা পজেটিভ।

কদিন আগে বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান পরিবারের ১১ সদস্যসহ করোনা আক্রান্ত হন। এ নিয়ে চট্টগ্রামের দ্বিতীয় কোন সাংসদ ও তার পরিবারে করোনা শনাক্ত হলো।

সিভয়েস/এডি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়