Cvoice24.com

রাউজানে নিখোঁজের চার দিন পর নালায় মিললো গৃহবধূর মরদেহ

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৪৭, ১ ডিসেম্বর ২০২২
রাউজানে নিখোঁজের চার দিন পর নালায় মিললো গৃহবধূর মরদেহ

প্রতীকী ছবি

চট্টগ্রামের রাউজানে চার দিন আগে নিখোঁজ হওয়া গৃহবধূ লোকসানা আকতার (২৮) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায়  উপজেলার বাগোয়ান ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আশরাফ খান মাতাব্বরের বাড়ির নালা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামী মুহাম্মদ আজম ও তার মাকে আটক করে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। 

নিহত লোকসানা আকতার ওই এলাকার মুহাম্মদ আজমের স্ত্রী ও রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের ৮ নম্বর ওয়াডের সৌদিয়া প্রজেক্ট এলাকার মোহাম্মদ মফিজের মেয়ে। ৮ বছর আগে তাদের বিয়ে হয়েছিল। দাম্পত্য জীবনে তাদের  মাহফুজ (৭), কায়েস (৫), রমজান নামে আট মাস বয়সী ৩টি ছেলে সন্তান রয়েছে। 

নিহতের ননদ ফেরদৌস আকতার জানান, গত রবিবার (২৭ নভেম্বর) থেকে নিখোঁজ ছিল ভাবি। আজ বিকালে আমি বাথরুমে যাওয়ার সময় নাকে গন্ধ লাগে, তখন আমি আমার মামাকে খবর দিয়েছি। মামা স্থানীয় ইউপি সদস্যকে খবর দিলে তিনি থানা পুলিশকে খবর দেন। 

নিহতের ছোট বোন তাহমিনা আকতার অভিযোগ করে বলেন, আমার বোনকে মেরে ফেলা হয়েছে। এটি একটি হত্যাকাণ্ড। এ হত্যাকাণ্ডের সঠিক বিচার চাই আমি। 

স্থানীয় ইউপি সদস্য উদয় দত্ত অর্ক বলেন, খবর পেয়ে পুলিশসহ ঘটনাস্থলে আসি। বাড়ির পেছনের টয়লেটের পাশের নালায় মরদেহ দেখতে পাই। 

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আবদুল্লাহ আল হারুন বলেন, পরিত্যক্ত নালায় ঢাকনা দেওয়া অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে৷ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ও শাশুড়িকে আটক করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়