রাউজানে সড়ক দুর্ঘটনায় আহত ইমামের মৃত্যু

রাউজান প্রতিনিধি, সিভয়েস ২৪

প্রকাশিত: ১৩:১০, ৩ এপ্রিল ২০২৪
রাউজানে সড়ক দুর্ঘটনায় আহত ইমামের মৃত্যু

চট্টগ্রামের রাউজানে সড়ক দুর্ঘটনায় মসজিদের এক ইমামের মৃত্যুর পর এবার আহত আরেক ইমাম হাফেজ মাওলানা আলী হোসেনের (৪২) মৃত্যু হয়েছে।

বুধবার (০৩ এপ্রিল) সকাল ৭টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের শেখের খীল গ্রামের মৃত বজল আহমেদের ছেলে ও আইলীখীল দাওয়াত খোলা বার আউলিয়া আস্তানা শরীফ জামে মসজিদের পেশ ইমাম।

এর আগে গতকাল সোমবার (২ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে রাউজান পৌরসভার হাজীপাড়া এলাকার হাফেজ বজলুর রহমান সড়কে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যু হয় ইমাম সৈয়দুল হকের। ওই একই দুর্ঘটনায় আহত হন ইমাম আলী হোসেন। আহতাবস্থায় আলী হোসেনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আলী হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আইলীখীল দাওয়াত খোলা বার আউলিয়া আস্তানা শরীফ জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. ইউনুস মিয়া ও মসজিদের খতিব মাওলানা সেকান্দর হোসেন।

রাউজান পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের আইলিখীল গ্রামের দুটি মসজিদের দুই ইমামের মৃত্যুতে গ্রামের মুসল্লিসহ স্থানীয়দের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়