Cvoice24.com

শিশুকে পিটিয়ে খুন, পলাতক গৃহকর্তী গ্রেপ্তার 

মহেশখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৯, ২৭ মে ২০২৩
শিশুকে পিটিয়ে খুন, পলাতক গৃহকর্তী গ্রেপ্তার 

অবশেষে র‌্যাবের হাতে ধরা পড়েছে আলোচিত শিশু মিফতা হত্যাকাণ্ডের প্রধান আসামি সুমা আকতার। শনিবার (২৭ মে) ভোর সাড়ে ৩টায় কক্সবাজার সদর থানাধীন ঝিলংজা ইউনিয়নের মুহুরী পাড়া এলাকা থেকে র‌্যাবের একটি টিম তাকে আটক করে।

জানা গেছে, আর্থিক অসঙ্গতির কারণে ১৪ মাস আগে সুমা আকতারের বাড়িতে গৃহকর্মীর কাজ নেয় মিফতা। সেখানে ১০ মে দুপুরে সুমা আকতার ও তার স্বামী মিলে পিটিয়ে মিফতাকে খুন করে। পরে ডায়রিয়ায় মৃত্যু হয়েছে বলে লাশটি সুমার বাবার বাড়িতে ফেলে পালিয়ে যান। এতে সন্দেহ হলে পুলিশকে খবর দেন স্বজনরা। পুলিশ এসে লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য পাঠায়।  এ ঘটনায় নিহত শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা করলে ঘটনাটির ছায়াতদন্তে নামে র‌্যাব। আসামিদের ধরতে গোয়েন্দা কার্যক্রম চালু রাখে। কিন্তু আসামিরা বারবার অবস্থান পরিবর্তন করায় এতদিন তাদের গ্রেপ্তার করা সম্ভব হয় নি।  শনিবার মামলার প্রধান আসামি সুমা আকতারকে গ্রেপ্তার করা হয়। 

র‌্যাব জানায়, গ্রেপ্তার সুমা আকতার হত্যার পর শিশু মিফতার লাশ ডিপ ফ্রিজে রেখে ডায়রিয়ায় মারা গেছে বলে প্রচার করার কথা স্বীকার করেছেন। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে তাকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, র‌্যাব শিশু মিফতা হত্যাকাণ্ডের প্রধান আসামিকে থানায় হস্তান্তর করেছে। ঘটনার রহস্য উদঘাটনে আসামিকে রিমান্ড চাওয়া হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়