Cvoice24.com

জেসিআই’র জমকালো ‘প্রেসিডেন্সিয়াল মেজবান এন্ড ফ্যামিলি ডে আউট’ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত: ১৬:০২, ২ মার্চ ২০২১
জেসিআই’র জমকালো ‘প্রেসিডেন্সিয়াল মেজবান এন্ড ফ্যামিলি ডে আউট’ অনুষ্ঠিত

জমকালো আয়োজনের মধ্যমে অনুষ্ঠিত হয়েছে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশে আয়োজিত ‘প্রেসিডেন্সিয়াল মেজবান এন্ড ফ্যামিলি ডে আউট’। গত শনিবার (২৭ ফেব্রুয়ারি) ঢাকার কুরবাতলের একটি রিসোর্টে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের নবনির্বাচিত সভাপতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট এবং অনুষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতিত্ত্বে ছিলেন ন্যাশনাল প্রেসিডেন্টের বিশেষ সহকারী আবু তালেব সিদ্দিকী।

অনুষ্ঠানে জেসিআই বাংলাদেশের সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট সূচনা বক্তব্যে বলেন, ‘জেসিআই বাংলাদেশের এ যাবৎকালের সবচেয়ে বড় আয়োজনটি দেখে আমি অত্যন্ত আনন্দিত। আশা করি, জেসিআই বাংলাদেশের পরবর্তী পথ প্রদর্শকগণ এই আয়োজনের ধারাবাহিকতা বজায় রাখবেন।’

অনুষ্ঠানে জেসিআই বাংলাদেশের ন্যাশনাল গভর্নিং বডির সকল সদস্য উপস্থিত ছিলেন। এছাড়াও লোকাল চ্যাপ্টারের লোকাল প্রেসিডেন্টবৃন্দ অংশগ্রহণ করেন।

দিনব্যাপী জমজমাট আয়োজিত অনুষ্ঠানটি পরিণত হয়েছিল তরুণ সদস্যদের মিলনমেলায়। দুপুরের খাবারে সদস্যদের পরিবেশন করা হয় চট্টগ্রামের ঐতিহ্যবাহী ‘মেজবান’। বিকেলে আয়োজন করা হয় সদস্যদের বিশেষ খেলাধুলার আয়োজন। সন্ধ্যায় আতশবাজির বিচ্ছুরণ আর আলোকচ্ছটায় যেনো পুরো উৎসবে পরিণত হয়েছে। সর্বশেষ সংগীত পরিবেশনের মাধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

অনুষ্ঠানটির স্পন্সর ছিলেন এরিস্টোক্র্যাট ইভেন্টস, আর আর কেবলস, বড়তাকিয়া, কিংটিএমটি, টেকনো ড্রাগ, জেইসি গ্রুপ বাংলাদেশ, প্রভাতী ইন্সুইরেন্স কোং, ওয়ারাহ, ভাসাভী, বিএনও লুব্রিক্যান্টস, স্যান্স এবং বাহন এক্সপ্রেস। 

উল্লেখ্য, ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ নাগরিকদের সমন্বয়ে গড়া আন্তর্জাতিক একটি সংগঠন জেসিআই। মানসম্মত সমাজ গড়ার লক্ষ্যে বাংলাদেশে বিশেষ ভূমিকা পালন করে যাচ্ছে জেসিআই বাংলাদেশ। বর্তমানে ১০৫ টিরও বেশি দেশে প্রায় দেড় লক্ষাধিক সক্রিয় সদস্য রয়েছে এই সংগঠনের।

সর্বশেষ

পাঠকপ্রিয়