Cvoice24.com

টিসিবির পণ্য বিক্রি শেষে হচ্ছে রবিবার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:২৩, ৮ মে ২০২১
টিসিবির পণ্য বিক্রি শেষে হচ্ছে রবিবার

পবিত্র রমজান মাস উপলক্ষ্যে গত ১ এপ্রিল থেকে নগরের বিভিন্ন এলাকায় ৩০টি ট্রাকে করে ন্যায্যমূল্যে পণ্য বিক্রি শুরু করেছিল ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। ৬ মে টিসিবির রমজানের পণ্য বিক্রির শেষ দিনের কথা থাকলেও গ্রাহকদের বাড়তি চাহিদার কথা চিন্তা করে পণ্য বিক্রি কার্যক্রম ৯ মে পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। সেই হিসেবে টিসিবির রমজানের পণ্য বিক্রির শেষ দিন আগামীকাল।

সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় সংস্থাটি।

নগরীতে ২০টি স্থানে ডিলারদের মাধ্যমে ত্রিশটি ট্রাকে করে দিনে ৮শ থেকে ১ হাজার ২শ কেজি ৫৫ টাকা দরে চিনি বিক্রি করা হয়েছে। তবে একজন ভোক্তা সর্বোচ্চ চার কেজি চিনি কিনতে পেরেছেন।

তাছাড়া ৬শ থেকে ৭শ কেজি মশুর ডাল ৫৫ টাকা দরে ভোক্তা প্রতি সর্বোচ্চ দুই কেজি করে বিক্রি হয়েছে। ১ হাজার ২শ থেকে দেড় হাজার লিটার সয়াবিল তেল প্রতি কেজি ১শ টাকায় বিক্রি করেছেন ডিলাররা। একজন ক্রেতা নিতে পেরেছেন সর্বোচ্চ পাঁচ লিটার তেল।

এদিকে ৪শ থেকে ১ হাজার কেজি ছোলা প্রতি কেজি ৫৫ টাকা করে ভোক্তা প্রতি সর্বোচ্চ তিন কেজি বিক্রি হয়েছে। ১শ কেজি খেজুর প্রতি কেজি ৮০ টাকায় সর্বোচ্চ এক কেজি কিনতে পেরেছেন ক্রেতারা। পাশাপাশি ৩শ থেকে ১ হাজার কেজি পেঁয়াজ প্রতি কেজি ২০ টাকা দরে বিক্রি করা হয়েছে।

প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ বিক্রয় কার্যক্রম চললেও ট্রাকে যতক্ষণ পণ্য ছিল ততক্ষণ বিক্রি কার্যক্রম চালু রেখেছিল টিসিবি।

সর্বশেষ

পাঠকপ্রিয়