রাজকুমার সিনেমার গানে মাতোয়ার দর্শক

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ২০:২৪, ৩ এপ্রিল ২০২৪
রাজকুমার সিনেমার গানে মাতোয়ার দর্শক

সাকিব খানের নতুন সিনেমা রাজকুমার মুক্তি পাবে এবারের ঈদে। ইতিমধ্যে অন্তজালে মুক্ত পেয়েছে ছবিটির টিজার সহ দুইটি গান। ভালোবাসতে বাসতে বরবাদ হয়ে যাচ্ছি এবং তুই আমার রাজকুমার। 

বরবাদ গান টি গাতকাল সন্ধ্যা ৭ টায় মুক্তির পরে তা নিয়ে দর্শক মহলে চর্চা শুরু হয়। গানটির সুর তুলেছেন সবার হৃদয়ের খুব কাছের মানুষ প্রিন্স মাহমুদ এবং কন্ঠ দিয়েছেন আলিফ। গানটি নিয়ে প্রিন্স বলেন, ‘এটি একটি প্রেম এবং ভালোবাসার গান। যাঁরা ভালোবাসায় আছেন, তাঁরা বরবাদ হয়ে যাবেন। 

এই গানের একটি পোস্টার শেয়ার করে সাকিব খান তার স্যাশাল মিডিয়ার মাধ্যমে আগেই ঘোষণা দিয়ে রেখেছিলেন। রাজকুমার সিনেমাটি আসন্ন ঈদে অনন্দের অন্যতম এক মাত্রা যুক্ত করবে। গান টি অন্তজালে প্রকাশিত হওয়ার পরে সাকিব খানের এবং কোর্টনি কফির মনমুগ্ধকর যুগলবন্দি দেখে প্রশংসায় ভাসিয়েছেন নেটিজেনরা। ইতিমধ্যে গান টি ১ কোটি বার শোনা হয়েছে। 

ঢালিউডের ভাইজান খ্যাত সাকিব খানের গানটি নিয়ে তরুণ প্রজন্মের জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমে টিকটক ভিডিও করতে দেখে গেছে। রাজকুমার সিনেমা ব্যবসা সফল হলে। উপার্জনের ২৫ পারসেন্ট দাবি করেছেন কিং খান। এই ছবির পোস্টর, গান, কোরিও গ্রাফি এবং গানের কথা গাথুনি দর্শকের মন ছুয়ে গেছে। 

সাকিব খানের সর্বশেষ ব্যবসা সফল সিনেমা প্রিয়তমা। যেখানে দেখা যায় ভারতের অভিনেত্রী ঋধিকা পালকে । প্রিয়তমা ছবির ইশ্বর গানের কারণেই ছবিটা সফলতার মুখ দেখে। এবারেও একই পথে হাটছেন সাকিব খান। 

আসন্ন ঈদের ডজন খানেক ছবি মুক্তির তালিকা প্রায় চুড়ান্ত। তবে কাজী মারুফে বলছেন রাজকুমার এবং তার অভিনীত গ্রিন কার্ড এর মধ্যে চুড়ান্ত প্রতিযোগিতা হবে।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়