Cvoice24.com

তুরস্কে ঈদ করতে গিয়ে ফারিণের সঙ্গে যা হয়েছিল

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৭:১৫, ১৫ এপ্রিল ২০২৪
তুরস্কে ঈদ করতে গিয়ে ফারিণের সঙ্গে যা হয়েছিল

ঈদকে কেন্দ্র করে অভিনেত্রী তাসনিয়া ফারিণ চলে যান তুরস্কে। এর আগে কলকাতায় ফিল্মফেয়ার পুরস্কার গ্রহণ করেই  ৫ এপ্রিল তুরস্কে পাড়ি জমান এই অভিনেত্রী। সেখানেই স্বামী স্বামী রেজওয়ানের সঙ্গে ঈদ উদযাপন করেন। 

ঈদ কেনো তুরস্কে করলেন গণমাধ্যমে সেই কথা শেয়ার করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। জানিয়েছেন, ‘ঈদ এবং প্রেমের সম্পর্কের ৯ বছর পূর্তি উপলক্ষে তুরস্ককে বেছে নিয়েছি আমরা। আমি ৫ এপ্রিল এখানে এসেছি। একই দিন যুক্তরাজ্য থেকে রেজওয়ান এসেছে। এত সুন্দর একটা দেশ! ঈদের নামাজ এখানে আদায় করে ঘুরাঘুরি করেই ঈদ উদযাপন করি। 


ফারিণ আরও বলেন, ‘ঈদের দিন জাহাজে ভ্রমণ করেছি। ১৪০০ সালে চালু হওয়া হাম্মামের তুর্কি বার্থেও গিয়েছিলাম। কতশত বছর আগের শুরু হওয়া হাম্মামের তুর্কি বার্থ। এখানে নাকি রাজা-বাদশাহরা একসময় গোসল করতেন। খুবই ঐতিহাসিক একটি জায়গায়। মিস করিনি।’ আনতালিয়া, কাপাডোসিয়া ঘুরে এখন ইস্তাম্বুলে অবস্থান করছেন এই দম্পতি।

সুখের সঙ্গে গা শিউরে উঠার মত অভিজ্ঞতাও হয়েছে ফারিণের।  অভিনেত্রী জানালেন, তুরস্কের আনতালিয়াতে যে কেব্‌ল কারে উঠেছিলেন, চলে আসার পর জানতে পারেন, সেই কেব্‌ল কার ছিঁড়ে একজন মারা গেছেন। কয়েকজন আহতও হয়েছেন, বহু পর্যটক আটকে ছিলেন।

ফারিণ বলেন, ‘কেব্‌ল কারে চড়ার কথা মনে পড়লে এখনো রীতিমতো ভয় পাচ্ছি। যে কেব্‌ল কারে উঠেছিলাম, দুই দিন পর সেটি ছিঁড়ে পড়েছিল, কী ভয়ংকর! একজন মারা গিয়েছেন, কয়েকজন আহত হয়েছেন। ১৪৮ জন ট্যুরিস্ট নাকি আটকে ছিলেন। পরে হেলিকপ্টারে করে তাঁদের উদ্ধার করা হয়েছে। খবরটি জানার পর আঁতকে উঠেছিলাম আমি। কী একটা ভয়ংকর অবস্থা! দুই দিন আগেও আমি ওই কেব্‌ল কারে ছিলাম। খবর দেখে চিন্তায় ঢাকা থেকে মা ফোন করেছিলেন আমাকে।’
 

সর্বশেষ

পাঠকপ্রিয়