বিজয় সিক্সটিনের বৃক্ষরোপণ কর্মসূচি

প্রকাশিত: ১৬:৪৮, ২৪ জুলাই ২০২০
বিজয় সিক্সটিনের বৃক্ষরোপণ কর্মসূচি

'মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান'- স্লোগানকে সামনে রেখে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের পৃষ্ঠপোষকতায় বিজয় সিক্সটিনের উদ্যোগে চারা বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার (২৪ জুলাই) চট্টগ্রামের বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দের মাঝে তিন শতাধিক ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

এ বিষয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা আকমাম বাপ্পি এবং সাইফুদ্দিন মুন্না যৌথ বিবৃতিতে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে চট্টলার অভিভাবক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সার্বিক তত্বাবধানে আমরা বিভিন্ন প্রগতিশীল ছাত্র সংগঠনের মাঝে চারা বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছি।  এই কর্মসূচির আওতায় বিভিন্ন প্রগতিশীল ছাত্র সংগঠনের মাঝে ৩০০টি বিভিন্ন ফলজ, বনজ ও ওষুধি গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন মহসিন কলেজ ছাত্রলীগের ছাত্র প্রতিনিধি বোরহান উদ্দিন ইমন, আরমান চৌধুরী, কলিম উদ্দিন মানিক, জিএইচ আরিফ, কাইদুল ইসলাম ফাহাদ, জুনায়েদ সাফায়েন, মো. ইমরান। আরো উপস্থিত ছিলেন চকবাজার থানা ছাত্রলীগ নেতা খান সাব্বির, এখলাস উদ্দিন আরমান, রিয়াজ উদ্দিন, আকবর হোসেন শুভ, কাজেম আলী কলেজ ছাত্রলীগ নেতা জামশেদুল ইসলাম, মো. ইমন, ইফতেখার সজিব, শাহেদুল ইসলাম রাকিব, মো. রাফি, নিয়াজ প্রমুখ।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়