Cvoice24.com

চট্টগ্রামে বাস থেকে শিক্ষককে ফেলে দেওয়ার ঘটনায় গ্রেপ্তার ৩

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৫, ৩০ নভেম্বর ২০২১
চট্টগ্রামে বাস থেকে শিক্ষককে ফেলে দেওয়ার ঘটনায় গ্রেপ্তার ৩

ঘটনায় জড়িত তিনজনকে আটক করে র‌্যাব

চট্টগ্রামে বাড়তি ভাড়ার প্রতিবাদ করায় স্কুলশিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে গাড়ি দিয়ে চাপা দেয়ার ঘটনায় মূল আসামিসহ তিন জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। সোমবার (২৯ নভেম্বর) ভিন্ন ভিন্ন অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল।

গ্রেপ্তার তিন জন হলেন–ঘটনার মূল হোতা বাসের কনডাক্টর মোহাম্মদ হোসেন, বাসচালকের সহকারী মাহিন এবং বাসচালক লিটন।

এ ঘটনায় আহত স্কুলশিক্ষকের নাম রহমত উল্লাহ। তিনি নগরীর পাঁচলাইশ এলাকার হাবিবউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। বর্তমানে তিনি নগরীর সদরঘাট এলাকার পিটিআইয়ে (প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউট) প্রশিক্ষণার্থী ছিলেন।

উল্লেখ্য গত শনিবার (২৭ নভেম্বর) সকালে অক্সিজেন এলাকা থেকে বাসে করে পিটিআই যাওয়ার জন্য বাসে ওঠেন রহমত উল্লাহ। ওই বাসে অতিরিক্ত ভাড়া আদায় করায় তিনি প্রতিবাদ করেন। এ নিয়ে চালক ও হেলপারের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এর জের ধরে তাকে স্টেশন রোডের বটতলি এলাকায় না নামিয়ে পুরাতন রেলস্টেশন এলাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে যাওয়ার পর হেলপার ধাক্কা দিয়ে চলন্ত বাস থেকে ওই শিক্ষককে ফেলে দেন। পরে তার পায়ের ওপর দিয়ে বাস চালিয়ে দেওয়া হয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করান। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


-সিভয়েস/আইএইচ

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়