গোয়েন্দা পুলিশ সেজে অটোরিকশাচালককে অপহরণ, গ্রেপ্তার ২

সিভয়েস২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১৯:১৭, ১৫ এপ্রিল ২০২৪
গোয়েন্দা পুলিশ সেজে অটোরিকশাচালককে অপহরণ, গ্রেপ্তার ২

চট্টগ্রামে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়া এক সিএনজি চালককে উদ্ধার করেছে পুলিশ। এ সময় গ্রেপ্তার করা হয়েছে অপহরণকারী চক্রের দুই সদস্যকে। 

রবিবার (১৪ এপ্রিল) ভোর ৫টার দিকে বায়েজিদের বালুছড়া কুলগাঁও স্কুলের সংলগ্ন শেরেবাংলা রোডের ওমর ইবনে খাত্তাব জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন, বায়েজিদ বোস্তামি থানার ২ নম্বর ওয়ার্ডের কুলগাঁও এলাকার মো. জাকির হোসেনের ছেলে মো. হাসান জিসান (২৩) এবং একই এলাকার মো. ইসমাইলের ছেলে ইফতেখার হোসেন ইমন (২৪)।

পুলিশ জানায়, সিএনজিচালক প্রতিদিনের মতো তার বাসার সামনে সিএনজি রেখে ঘুমাতে যান। এ সময় তার বাসায় রনি নামে আরেকজন প্রতিবেশী ঘুমাতে আসেন। রাত ২টার দিকে গ্রেপ্তারকৃতরা দরজা খুলতে বলে। তখন নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে সিএনজিটি চোরাই দাবি করে কাগজপত্র দেখতে চান। কাজগপত্র মালিকের কাছে জানালে তারা ৫০ হাজার টাকা দাবি করেন। সিএনজি চালক তা দিতে অস্বীকৃতি জানালে তাদের সিএনজি অটোরিকশাসহ তুলে নিয়ে যান। এ সময় তাদের সামনে ইয়াবা ট্যাবলেট রেখে ছবি তুলেও ভয়ভীতি দেখাতে থাকেন। 

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা বলেন, টাকা দেওয়ার কথা বলে কৌশলে সিএনজি চালক সাকিবের প্রতিবেশী রনি আসামিদের বালুছড়া কুলগাঁও স্কুলের পেছনে শেরেবাংলা রোডে সিএনজিতে করে নিয়ে যায়। সেখান গেলে সাকিবকে তারা সিএনজিতে আটকে রাখে এবং রনিকে টাকা আনতে ছেড়ে দেয়। পরবর্তীতে রনি আমাদের বিষয়টি জানায়। সাথে সাথে আমরা পুলিশ ফোর্স পাঠাই ঘটনাস্থলে। এরপর অপহরণকারীদের গ্রেপ্তার করে ভিকটিম ও সিএনজিটি উদ্ধার করা হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়