Cvoice24.com


ভুয়া ডাক্তার বিক্রি করছিলেন অবৈধ ওষুধ

প্রকাশিত: ১২:২১, ১১ আগস্ট ২০২০
ভুয়া ডাক্তার বিক্রি করছিলেন অবৈধ ওষুধ

নগরের পাহাড়তলী মৌসুমী আবাসিক এলাকায় ‘মেসার্স সাহা ফামের্সী’ একটি ওষুধের দোকানে অভিযান চালিয়ে এক ভুয়া ডাক্তার ধরেছে র‍্যাব। এসময় বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ ও আমদানি নিষিদ্ধ ওষুধ জব্দ করা হয়।
 
সোমবার (১০ আগষ্ট) রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, আরজে সাহা জীবন (৫০) নামে ওই ব্যক্তি নিজেকে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছিল-এমন সংবাদ পেয়ে অভিযানে যায় র‌্যাবের একটি টিম। অভিযানে ‘মেসার্স সাহা ফামের্সী’ নামে ওই প্রতিষ্ঠান থেকে ৪ হাজার ৮৮৩ পিস মেয়াদোত্তীর্ণ ও আমদানি নিষিদ্ধ ট্যাবলেট ও ১৫৭টি সিরাপ উদ্ধার করে। 

এসময় আমদানি নিষিদ্ধ ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি এবং প্রতারণার অভিযোগে আরজে সাহা জীবন (৫০) নামে ওই ব্যক্তিকে আটক করা হয়। আটক আরজে সাহা রাজবাড়ী থানার খানগঞ্জ এলাকার মৃত রবীন্দ্রনাথ সাহার ছেলে। বর্তমানে সে হালিশহর থানাধীন নয়াবাজার মধ্যমরামপুর মোস্তফা পোর্ট সিটি এলাকায় বসবাস করে।

র‌্যাব ৭ এর সহকারী পরিচালক এএসপি মাহমুদুল হাসান মামুন জানান, মেয়াদোত্তীর্ণ ও আমদানি নিষিদ্ধ ওষুধ সহ এক ভুয়া ডাক্তারকে আটক করা হয়েছে। আটকের পর প্রাথিমক
জিজ্ঞাসাবাদেসে দীর্ঘ দিন যাবৎ মেয়াদোত্তীর্ণ  ও আমদানি নিষিদ্ধ ভারতীয় ওষুধ বিক্রি এবং নিজেকে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে প্রতারণার কথা স্বীকার করেছে বলেও জানিয়েছে। 

আটককৃতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

সিভয়েস / আরএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়