Cvoice24.com


যুগ্ম জেলা জজ হলেন চট্টগ্রামের দুই ম্যাজিস্ট্রেট

প্রকাশিত: ০৭:৫৪, ৯ নভেম্বর ২০২০
যুগ্ম জেলা জজ হলেন চট্টগ্রামের দুই ম্যাজিস্ট্রেট

ছবিঃ সিভয়েস

চট্টগ্রামের দুইজন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটসহ চট্টগ্রামের বেশ কয়েকজন ম্যাজিস্ট্রেট পদোন্নতি পেয়ে যুগ্ম জেলা জজ হয়েছেন। রোববার (৮ নভেম্বর) আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপন থেকে এ তথ্য জানা যায়। 

পদোন্নতি পাওয়া চট্টগ্রামের দুই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটরা হলেন, আবু সালেম মোহাম্মদ নোমান ও মোহাম্মদ খায়রুল আমিন। দুজনই চট্টগ্রামের যুগ্ম জেলা ও দায়রা জজ হিসেবে পদোন্নতি পেয়েছেন।

আইন মন্ত্রণালয়ের উপ-সচিব শেখ গোলাম মাহবুবের স্বাক্ষরিত আদেশে  চট্টগ্রামে কর্মরত আরও বেশ কয়েকজন বিচারক পদোন্নতি পেয়েছেন। এদের মধ্যে সিনিয়র সহকারি জজ রশিদ আহমেদ মিলন সুনামগঞ্জের ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের যুগ্ম জেলা ও দায়রা জজ, ফঠিকছড়ির সিনিয়র সহকারি জজ আহমদ সাঈদ বরগুনার যুগ্ম জেলা ও দায়রা জজ, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড দক্ষিণের সিনিয়র সহকারি জজ আইরিন পারভীন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড দক্ষিণের যুগ্ম জেলা ও দায়রা জজ হিসেবে পদোন্নতি পেয়েছেন।

এছাড়া মৌলভীবাজার জেলার সিনিয়র সহকারি জজ মো. দেলোয়ার হোসেনকে চট্টগ্রামের সাতকানিয়ার যুগ্ম জেলা ও দায়রা জজ ও বান্দরবানের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মুজাহিদুর রহমানকে চট্টগ্রামের অর্থঋণ আদালতের যুগ্ম জেলা ও দায়রা জজ হিসেবে পদোন্নতি পেয়েছেন।

-সিভয়েস/এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়