পরিবারের ৯ সদস্যসহ করোনায় আক্রান্ত মোছলেম উদ্দিন

প্রকাশিত: ১৮:১৪, ১০ জুন ২০২০
 পরিবারের ৯ সদস্যসহ করোনায় আক্রান্ত মোছলেম উদ্দিন

চট্টগ্রাম-৮ আসনের (চান্দগাঁও-বোয়ালখালী) সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সঙ্গে তাঁর স্ত্রী, নাতিসহ পরিবারের ৯ সদস্যও করোনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে চট্টগ্রামে দ্বিতীয় সংসদ সদস্য সপরিবার করোনায় আক্রান্ত হলেন৷  

বুধবার (১০ জুন) রাতে ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবের প্রকাশিত ফলাফল থেকে এ তথ্য জানা যায়।চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বিও এ তথ্য নিশ্চিত করেছেন। 

মোছলেম উদ্দিন আহমদ এমপির সঙ্গে করোনা আক্রান্ত পরিবারের অন্য ৯ সদস্যরা হলেন, এমপি পত্নী শিরিন আহমেদ (৫৮), কাজী শারমিন সুমি (৪৩), ফারহানা ইমন (৩৬), আরিফুল ইসলাম (৩২), আবিয়াস ইসলাম (১৮), আইমান ইসলাম (১৮), জেসমিন (১৫), তাসলিমা (১৩) এবং নামির ইসলাম ফাহাদ (৮)। 

এর আগে গত ৯ জুন বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম নগরীর লালখান বাজারের বাসা থেকে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিনের পরিবারের ১৫ সদস্যের নমুনা সংগ্রহ করেন। তাদের মধ্যে ৫ জনের ফলাফল নেগেটিভ আসলেও বাকি ১০ জনই করোনা পজেটিভ।

উল্লেখ্য, ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবে বুধবার সর্বমোট ১৪৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ১৫ জনের ফলাফল পজেটিভ আসে। এদের সকলেই নগরীর বাসিন্দা। যাদের মধ্যে সংসদ সদস্যসহ তার পরিবারের ১০ জন, বিভাগীয় কমিশনার কার্যালয়ের এক সদস্য ও চিকিৎসকও রয়েছেন।

কদিন আগে বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান পরিবারের ১১ সদস্যসহ করোনা আক্রান্ত হন। এ নিয়ে চট্টগ্রামের দ্বিতীয় কোন সাংসদ ও তার পরিবারে করোনা শনাক্ত হলো।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়