Cvoice24.com

কক্সবাজার সৈকতে নিখোঁজের দুদিন পর সেই পর্যটকের মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৪:২৭, ১৭ আগস্ট ২০২২
কক্সবাজার সৈকতে নিখোঁজের দুদিন পর সেই পর্যটকের মরদেহ উদ্ধার

ছবি-সংগৃহীত

কক্সবাজার সমুদ্র সৈকতে নিখোঁজের দুই দিন পর মারুফ (২১) নামের সেই পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৭ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে লাবণী-সুগন্ধা পয়েন্টর মাঝামাঝি প্রায় আধা কিলোমিটার দূরে সাগর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত মারুফ গাজীপুরের কাপাসিয়া এলাকার রেজাউল করিমের ছেলে ও গাজীপুর মেট্রোপলিটন কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

সত্যতা নিশ্চিত করে পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুম বিল্লাহ সিভয়েসকে জানান, নিখোঁজের পর থেকে সেই পর্যটকের খোঁজে রাতদিন তল্লাশি অব্যাহত থাকে। আজ বুধবার সকাল থেকেও জেটস্কি দিয়ে সাগরের অনেকটা গভীরে তল্লাশি করা হয়। তবে দুপুরে সাগরে ভাসমান অবস্থায় মরদেহটি দেখতে পেয়ে লাইফ গার্ডের সদস্যরা উদ্ধার করে কূলে নিয়ে আসলে নিখোঁজ পর্যটক মারুফের পরিবারের সদস্যরা তা শনাক্ত করেন।

সি সেফ লাইভ গার্ডের ইনচার্জ ওসমান গণি জানান, গত ১৫ আগস্ট দুপুরে তিন বন্ধু মিলে সাগরে গোসল করতে নেমে তিনজনই সাগরে তলিয়ে যায়। তবে একজন কোনোভাবে কূলে উঠে আসতে সক্ষম হলেও দুইজন ভেসে যায়। 

খবর পেয়ে অদূরে থাকা লাইফ গার্ডের সদস্যরা উদ্ধার তৎপরতা চালিয়ে একজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে। তবে তখন মারুফের কোন খোঁজ পাওয়া ‍না যাওয়ায় তাকে উদ্ধারে তৎপরতা চলছিলো। 

নিহত পর্যটক মারুফের স্বজনরা জানিয়েছেন, এই মৃত্যু নিয়ে তাদের কোনো অভিযোগ নেই। তারা ময়না তদন্ত ছাড়াই মরদেহটি নিয়ে যেতে চান।

-সিভয়েস/এসএম/পিবি
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়