Cvoice24.com

মহেশখালীর সন্ত্রাসী লইক্যা সীতাকুণ্ডে গ্রেপ্তার

মহেশখালী প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৩৩, ২৩ মার্চ ২০২৩
মহেশখালীর সন্ত্রাসী লইক্যা সীতাকুণ্ডে গ্রেপ্তার

অস্ত্রসহ গ্রেপ্তার সন্ত্রাসী লইক্যা

কক্সবাজারের মহেশখালীতে অটোরিকশাচালকের হাত কেটে নেয়ার ঘটনায় প্রধান অভিযুক্ত দুর্ধর্ষ সন্ত্রাসী আবদুর রহিম প্রকাশ লইক্যাকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার (২২ মার্চ) দুপুর ২টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে মহেশখালী থানা পুলিশ। 

গ্রেপ্তার লইক্যা উপজেলার হোয়ানক ইউনিয়নের কালালিয়া কাটা গ্রামের আনু মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রনব চৌধুরী। তিনি জানান, গত ১০ জানুয়ারি মোকাররম নামের এক সিএনজিচালিত অটোরিকশাচালককে হোয়ানক ইউনিয়নের কালালিয়াকাটা ঢেউয়াখালী পাহাড়ে নিয়ে গিয়ে তার হাতের কব্জি কেটে নেয় এই সন্ত্রাসী লইক্যা। এরপর থেকে পলাতক ছিলেন এই সন্ত্রাসী। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর ২টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ফৌজদারহাট এলাকা তাকে গ্রেপ্তার করা হয়। 

তিনি আরো জানান, গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে অটোরিকশাচালকের হাত কেটে নেয়ার কথা স্বীকার করেছে এই সন্ত্রাসী। পরে তার দেওয়া তথ্য মতে, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হোয়ানক এলাকার কালালিয়াকাটা ঢেউয়াখালী পাহাড় থেকে একটি ধারালো দা ও প্লাস্টিকের বস্তা মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

সন্ত্রাসী লইক্যার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। ইতিমধ্যে তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, গণধর্ষণসহ চারটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা মূলতবি রয়েছে — যোগ করেন পুলিশের এই কর্মকর্তা।

সর্বশেষ

পাঠকপ্রিয়