Cvoice24.com

নরসিংদীতে চার পথচারীকে পিষে খাদে পড়ল কাভার্ডভ্যান

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১১:০৬, ৩০ জুন ২০২২
নরসিংদীতে চার পথচারীকে পিষে খাদে পড়ল কাভার্ডভ্যান

ছবি-সংগৃহীত

নরসিংদীতে নিয়ন্ত্রণ হারানো এক কাভার্ডভ্যানের চাপায় চার পথচারী প্রাণ হারিয়েছে। এদের মধ্যে তিনজন ঘটনাস্থলে এবং একজনের হাসপাতালে মৃত্যু হয়।

বৃহস্পতিবার (৩০ জুন) সকাল ৮টার দিকে জেলার রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ বাজার মেশিনঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  দুর্ঘটনার সময় তারা সবাই ওই রাস্তা দিয়ে চলাচল করছিল।

নিহতরা হলেন— রায়পুরার মির্জাপুর ইউনিয়নের ফয়েজ আলীর ছেলে ফারুখ মিয়া (৫৫), নীলকুঠি এলাকার আবু তৈয়ব মিয়ার ছেলে মুস্তাকিম (৪০) মামুদাবাদ এলাকার সেন্টু মিয়ার ছেলে রিপন মিয়া ও একই এলাকার জনাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৫৬)।

জানা যায়, সকাল ৮টার পরে ঢাকা থেকে আসা একটি কাভার্ডভ্যান সিলেটের দিকে যাচ্ছিল। এসময় কাভার্ডভ্যানটি ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ বাজার মেশিনঘর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে চার পথচারীকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনজন এবং হাসপাতালে একজন মারা যায়। নিহতদের লাশ উদ্ধার করে ভৈরব হাসপাতালে পাঠানো হয়েছে।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন বলেন, ধারণা করছি কাভার্ডভ্যানটির চালক ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনাটি ঘটে। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়