Cvoice24.com

প্রেস ক্লাবে গায়ে আগুন দেওয়া সেই সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১১:০১, ৫ জুলাই ২০২২
প্রেস ক্লাবে গায়ে আগুন দেওয়া সেই সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু

গাজী আনিস

জাতীয় প্রেস ক্লাবের সামনে গিয়ে নিজের গায়ে প্রকাশ্যে আগুন দেওয়া সাবেক ছাত্রলীগ নেতা মো. আনিসুর রহমান গাজী (৫০) মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (৫ জুলাই) ভোর সোয়া ৬টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান তিনি। 

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন। তিনি জানান, আগুন লাগিয়ে আত্মহত্যা চেষ্টাকারী গাজী আনিস নামে এক ব্যক্তি আজ সকালে আইসিইউতে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা গেছেন। তার শরীরের ৯০ শতাংশই দগ্ধ হয়েছিল।

এর আগে সোমবার (৪ জুলাই) সন্ধ্যায় অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালে ভর্তি করার পরপরই তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

নিহত গাজী আনিস কুষ্টিয়ার পান্টি এলাকার মৃত ইব্রাহিম হোসেন বিশ্বাসের ছেলে। 

জানা গেছে, গাজী আনিসুর রহমান ১৯৯১ সালে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। এর আগে আনিস কুষ্টিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতিও ছিলেন। পরবর্তীতে গ্রামীণ ব্যাংকে চাকরি পেয়ে রাজনীতি থেকে দূরে চলে যান। গ্রামীণ ব্যাংকের চাকরি ছেড়ে বছর দুই আগে আবার রাজনীতিতে সক্রিয় হন। কিন্তু আশানুরূপ পদ-পদবি না পেয়ে আবার তিনি ব্যবসায় মনোযোগী হন। 

এর আগে  হ্যানোলাক্স কোম্পানির কাছে ১ কোটি ২৬ লাখ টাকা পাওনার দাবি নিয়ে গত ২ মাস আগে জাতীয় প্রেস ক্লাবের সামনে একটি মানববন্ধন করেছিলেন আনিস। কিন্তু টাকা না পেয়ে সোমবার (৪ জুলাই) হঠাৎ প্রেস ক্লাবের সামনে এসে শরীরে আগুন দেন তিনি।
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়