উত্থান, প্রেম ও বিয়ে- ‘নয়নতারা :বিয়ন্ড দ্য ফেয়ারি টেল’

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৮, ২৭ সেপ্টেম্বর ২০২২
উত্থান, প্রেম ও বিয়ে- ‘নয়নতারা :বিয়ন্ড দ্য ফেয়ারি টেল’

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী নয়নতারা

দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের ‘লেডি সুপারস্টার’ খ্যাত নয়নতারা। তার অভিনয়ে মুগ্ধতা ছড়িয়েছে হাজারো দর্শকের হৃদয়ে। কিন্তু কেউ জানে লেডি সুপারস্টার খ্যাত এ তারকার জীবনের উত্থান-পতন! 

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, সম্প্রতি নয়নতারাকে নিয়ে একটি তথ্যচিত্র নির্মিত হচ্ছে, যেটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। গত শনিবার এর টিজার প্রকাশ করা হয়েছে। যেখানে প্রেম, বিয়ে আর সাফল্যের চাবিকাঠি নিয়ে মুখ খুলতে দেখা গেছে এ অভিনেত্রীকে। 'লেডি সুপারস্টার' খেতাব পাওয়া এ অভিনেত্রীকে নিয়ে নির্মিত তথ্যচিত্রের নাম দেওয়া হয়েছে ‘নয়নতারা :বিয়ন্ড দ্য ফেয়ারি টেল’।

যে ভাবনা থেকে চলচ্চিত্র জগতে পা রাখা; নানা বাধা অতিক্রম করে পথচলা; অভিনয় অনবদ্য করে তুলতে চ্যালেঞ্জের মুখোমুখি হওয়া- সব গল্পই এবার শোনা যাবে নয়নতারার মুখে। দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের নন্দিত অভিনেত্রীর যাপিত জীবন, ক্যারিয়ারের উত্থান, প্রেম, বিয়ের সব গল্পই এবার তুলে ধরতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স।

এ নিয়ে নয়নতারা বলেছেন, ‘আমার জীবনকাহিনি খানিকটা রূপকথার মতোই। কখনও ভাবিনি, অভিনয় জগতে আসব। এমনকি অভিনয়ে পা রাখার পরও জানা ছিল না আমার গন্তব্য। আমি খুব সাধারণ মেয়ে, যে সব কাজেই নিজের ১০০ শতাংশ দেয়। কাজের প্রতি একনিষ্ঠ থাকাই আমার একমাত্র সম্পদ। এমনই আরও কিছু সত্য এবার প্রকাশ করেছি তথ্যচিত্রে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়