Cvoice24.com

শিকারে বেরিয়ে পোষা কুকুরের ‘ছোড়া’ গুলিতে মৃত্যু!

ফিচার ডেস্ক

প্রকাশিত: ১০:৩৪, ২৭ জানুয়ারি ২০২৩
শিকারে বেরিয়ে পোষা কুকুরের ‘ছোড়া’ গুলিতে মৃত্যু!

ছবি: সংগৃহীত

শিকার করতে বেরিয়ে যেন পোষা কুকুরের হাতে নিজেই শিকার হয়ে গেলেন যুক্তরাষ্ট্রের কানসাসের এক যুবক। পোষা কুকুরের ভুলবশত ‘ছোড়া’ গুলিতে ওই যুবকের মৃত্যু হয়েছে বলে স্কাই নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে।

যুক্তরাষ্ট্রের কানসাস অঙ্গরাজ্যের কেউডা স্প্রিংস শহরের কাছে স্থানীয় সময় গত শনিবার সকালে এ ঘটনা ঘটে। স্কাই নিউজ জানিয়েছে, নিহত ব্যক্তির বয়স ৩০ বছর বলে পুলিশ জানিয়েছে। তবে তাঁর পরিচয় জানায়নি পুলিশ।

প্রতিবেদনে বলা হয়েছে, গত শনিবার একটি গাড়িতে চেপে শিকার করতে বেরিয়েছিলেন কানসাসের ওই যুবক। গাড়ির পিছনের সিটে তাঁর পোষা কুকুর এবং বন্দুকসহ শিকারের যাবতীয় সরঞ্জাম ছিল। হঠাৎই যুবকের পোষা কুকুরের পা বন্দুকের ট্রিগারে লাগে। বন্দুক থেকে গুলি বের হয়ে ভেদ করে যুবকের পিঠ। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। 

ওয়েলিংটনের অগ্নিনির্বাপণ বিভাগের প্রধান টিম হে বলেন, যুবকটি চালকের পাশে বসা ছিলেন। আর চালকের আসনে থাকা ব্যক্তি অক্ষত ছিলেন। সামনার কাউন্টি শেরিফের দপ্তর এক বিবৃতিতে স্থানীয় গণমাধ্যমকে জানায়, কুকুরের পা লাগার কারণেই রাইফেল থেকে গুলি বের হয়ে গিয়েছিল। যাত্রীর আসনে থাকা ওই যুবকের পেছনে গুলি লাগে।

বিবৃতিতে আরও বলা হয়, ওই যুবককে বাঁচাতে জরুরি সেবা বিভাগে খবর দেওয়া হয়। তাঁকে বাঁচাতে সম্ভাব্য সব চেষ্টাই করা হয়। কিন্তু সব চেষ্টা ব্যর্থ হয়।

কাউন্টি শেরিফ দপ্তর জানিয়েছে, এ ঘটনায় অধিকতর তদন্ত চলছে। ওই গাড়ি ও কুকুরের প্রকৃত মালিক কে, তা প্রাথমিকভাবে জানা যায়নি।

যুক্তরাষ্ট্রে গুলিতে মানুষের মৃত্যুর খবর হরহামেশাই শোনা যায়। চলতি বছর এ পর্যন্ত দেশটিতে গুলিতে অন্তত ১৭০ জন নিহত হয়েছেন। এর মধ্যে গত এক সপ্তাহেই তিনটি ঘটনায় মারা গেছেন অন্তত ২১ জন। 

সর্বশেষ

পাঠকপ্রিয়