Cvoice24.com

চলন্ত বাসে চালকের হার্ট অ্যাটাক, তারপর যা ঘটলো

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১১:৪৬, ৩ ডিসেম্বর ২০২২
চলন্ত বাসে চালকের হার্ট অ্যাটাক, তারপর যা ঘটলো

সিগন্যালে দাঁড়িয়ে থাকা গাড়িগুলোকে আচমকাই ধাক্কাতে শুরু করে বাসটি- ছবি সংগৃহীত

অন্য সব গাড়ির মতোই স্বাভাবিকভাবে চলছিল বাসটি, কিন্তু হঠাৎ শুরু হলো গণ্ডগোল। সিগন্যালে দাঁড়িয়ে থাকা গাড়িগুলোকে আচমকা পেছন থেকে ধাক্কাতে শুরু করল দানব বাসটি। এগিয়ে আসলো আশপাশের লোকজন। তারপর জানা গেল আসল ঘটনা। 

চলন্ত বাসেই হার্ট অ্যাটাক হয় চালকের। স্টিয়ারিংয়ের ওপরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। নিয়ন্ত্রণহীন বাস সিগন্যালে দাঁড়িয়ে থাকা একের পর এক গাড়িতে ধাক্কা মারে। এতে প্রাণ হারান এক পথচারী। আহত হন একাধিক ব্যক্তি।

আহতরা হাসপাতালে চিকিৎসাধীন। পরে ওই বাস থেকে উদ্ধার করা হয় চালকের মরদেহ।

ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের জবলপুরে। তার নাম হরদেব পাল (৬০)। চিকিৎসকরা জানিয়েছেন, হার্ট অ্যাটাকেই মৃত্যু হয় তার। খবর এনডিটিভির।

জবলপুর শহরের একটি ট্রাফিক সিগন্যালের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এলে সেখানে দেখা যায়, সিগন্যালে দাঁড়িয়ে আছে একাধিক মোটরসাইকেল এবং অটোরিকশা। আচমকা পেছন থেকে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সেগুলোকে ধাক্কা মারে।

পুলিশ জানিয়েছে, ওই বাসটি চালাচ্ছিলেন হরদেব নামের এক চালক। তিনি গত ১০ বছর ধরেই শহরে ‘মেট্রো বাস’ চালান। আচমকাই বাস চালাতে চালাতে তার হার্ট অ্যাটাক হয়। সঙ্গে সঙ্গেই তিনি মারা যান।

ওই বাসের যাত্রী এবং দুই শিশুসহ মোট ছয়জন গুরুতর আহত হয়েছেন। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি এক বৃদ্ধকেও ধাক্কা মারে। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। পরে সেখানেই তার মৃত্যু হয়। তবে বাসের গতি কম থাকায় বড়সড় দুর্ঘটনা এড়ানো গেছে। 

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়