Cvoice24.com

চবির দুই ছাত্রকে বাস স্টাফের মারধর, প্রধান ফটকে অবরোধ

প্রকাশিত: ১৬:২১, ৩১ ডিসেম্বর ২০২০
চবির দুই ছাত্রকে বাস স্টাফের মারধর, প্রধান ফটকে অবরোধ

ছবি : প্রতিনিধি

অতিরিক্ত ভাড়া না দেওয়ায় বাসের ড্রাইভার ও স্টাফ মিলে দুই শিক্ষার্থীকে মারধরের অভিযোগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রধান ফটকে তালা দিয়ে অবরোধ করেছে শিক্ষার্থীরা। 

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাত নয়টার দিকে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারীরা এই অবরোধ করে। পরে রাত সাড়ে নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টরের আশ্বাসে অবরোধ স্থগিত করা হয়।

জানা গেছে, মারধরের শিকার শিক্ষার্থীরা হলেন ম্যানেজমেন্ট বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ছাত্র অমিত মাহমুদ রাফি ও ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ছাত্র মো. রবিন। বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে বিশ্ববিদ্যালয়ের ১নং গেট এলাকায় দ্রুতযান সার্ভিসের একটি বাসের ড্রাইভার ও স্টাফরা মিলে তাদেরকে মারধর করে। 

তবে এ বিষয়ে জানতে ভুক্তভোগীদের একাধিকবার কল দেওয়া হলেও তারা রিসিভ করেননি।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু সিভয়েসকে বলেন, ‘বাসে বিশ্ববিদ্যালয়ের দুইজন ছাত্র মারধরের শিকার হয়েছে। এ নিয়ে সাধারণ শিক্ষার্থীরা গেট বন্ধ করে অবরোধ করেছে।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. আতিকুর রহমান সিভয়েসকে বলেন, ‘শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছি। আগামীকাল পুলিশের উপস্থিতিতে এটার সমাধান করা হবে।’

চবি প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়