Cvoice24.com

রাঙামাটিতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৫ 

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২৭, ৩০ নভেম্বর ২০২২
রাঙামাটিতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৫ 

রাঙামাটিতে ৫ চোরাই মোটরসাইকেলসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিশেষ এক অভিযানে কোতোয়ালী থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে। 

গত ২৬ নভেম্বর রাতে রাঙাপানি এলাকায় পার্কিংয়ের তালাকেটে মোটরসাইকেল চুরির ঘটনায় মিজানুর রহমান মিজান নামে এক চোরকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে দুটি চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরবর্তীতে তার দেওয়া তথ্য অনুযায়ী  চট্টগ্রাম, কুমিল্লা, নোয়াখালী, ফেনীসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রাঙামাটি শহরের হাসপাতাল এলাকার বাসিন্দা শহিদকে (২২) গ্রেপ্তার করা হয় পরে শহিদের দেওয়া তথ্যমতে চট্টগ্রাম ও কুমিল্লা থেকে মো. রুবেল (২৫) ও মো. ওসমান, চট্টগ্রাম থেকে মো. মুরাদ, রাঙামাটি থেকে রিয়াজুল ইসলাম সিয়ামকে (২০) গ্রেপ্তার করা হয় এবং তাদের হেফাজতে থাকা ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান,  আমরা গত দুইদিন ধরে নানা চেষ্টায় কুমিল্লা, চট্টগ্রাম ও রাঙামাটি থেকে এই ৫ জনকে মোটরসাইকেল চুরি চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করেছি। তাদের মধ্যে মো. শহিদ ১১টি চুরিসহ নানা মামলার আসামি। এতে করে আশা করছি গত কয়েকদিনের যে মোটরসাইকেল চুরির উপদ্রব বেড়ে গিয়েছে তা কমে আসবে।

রাঙামাটি কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ আরিফুল আমিন বলেন, মোটরসাইকেল চুরি চক্রের সাথে আরও যারা জড়িত আছে তাদের ধরতে আমরা অভিযান পরিচালনা করছি। আশা করছি তারা অতি দ্রুত সময়ের মধ্যে ধরা পড়বে। পাশাপাশি শহরবাসীকে সচেতন হতে হবে। যত্রতত্র মোটরসাইকেল ফেলে রাখা যাবে না। বাইরে রেখে আসা মোটরসাইকেলের খেয়াল রাখতে হবে যাতে চোর কোন সুযোগ না পায়।

সর্বশেষ

পাঠকপ্রিয়