Cvoice24.com

লামায় প্রবাসীর স্ত্রী, সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৮, ২১ মে ২০২১
লামায় প্রবাসীর স্ত্রী, সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার

ছবি: সংগৃহী

বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলীতে এক প্রবাসীর ঘর থেকে মা-মেয়ে সহ তিন জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২১ মে) সন্ধ্যা ৭টার দিকে ওই এলাকার কুয়েত প্রবাসী নুর মোহাম্মদের বাড়ি থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়। তবে কারা, কিভাবে, কেন—এ ঘটনা ঘটিয়েছে এ ব্যাপারে কিছু জানা যায়নি। 

শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ তিনজনের লাশ উদ্ধার করেছে। পুলিশের অভিযান এখনো চলছে। ঘটনাস্থলে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান রয়েছেন।

নিহতরা হলেন—প্রবাসী নুর মোহাম্মদের স্ত্রী মাজেদা বেগম (৪০), তার সন্তান রাফি (১৩) ও নুরি (১০ মাস)।

সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. রেজওয়ানুল ইসলাম (লামা সার্কেল) সিভয়েসকে বলেন, বাড়ির মেইন গেইট বন্ধ ছিল বাইরে থেকে। লোকজন কোন সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট উপস্থিতিতে আমরা ঘরে ঢুকি। ঘরে ঢুকে আমরা দেখতে পাই একজন মধ্যবয়স্ক মহিলা, ১২ থেকে ১৩ বছর বয়সী আরও একজন মেয়ে এবং ১০ থেকে ১২ মাস বয়সী এক বাচ্চার লাশ মেঝেতে পড়ে আছে। ঘটনাস্থলে পুলিশের ক্রাইম সিন টিমের সদস্যরা আসছেন। তারা আসলে আলামত সংগ্রহের পর লাশের সুরতহাল ও অন্যান্য আইনি প্রক্রিয়া শুরু হবে।

এক প্রশ্নের জবাবে পুলিশের এ কর্মকর্তা বলেন, দুজনের গলায় গামছা প্যাঁচানোর আঘাত আছে। শিশুটির মাথায় আঘাত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। বিস্তারিত তদন্তে বেরিয়ে আসবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়