Cvoice24.com

বান্দরবানে ঝর্ণায় পা পিছলে পর্যটকের মৃত্যু, নিখোঁজ ২

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২২:৩০, ২৪ ডিসেম্বর ২০২১
বান্দরবানে ঝর্ণায় পা পিছলে পর্যটকের মৃত্যু, নিখোঁজ ২

ঝর্ণার পানিতে নিখোঁজ আহসান আকিব এবং মারিয়া বিনতে জহির। নিহত মারিয়া ইসলাম।

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় ঝর্ণায় পানিতে ডুবে মারিয়া ইসলাম (১৯) নামে এক পর্যটক মারা গেছে। এছাড়া এ ঘটনায় আরও দুইজন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।

আজ শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মারিয়ার বাড়ি নারায়ণগঞ্জ জেলায়। আর নিখোঁজ দুইজন হলো— একই জেলার মো. আহনাফ আকিব (২২) এবং ও তার বোন আদ‌নিন (১৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জের ১০ জনের একটি পর্যটকদল রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের সাঙ্গু নদী পথে ইঞ্জিন নৌকায় করে তারাছা বাদুরছড়া ঝর্ণা ভ্রমণে যান। গোসল করতে বাদুরছড়া ঝর্ণায় নামলে সেখানে পা পিছলে সাতজন পর্যটক পানিতে ভেসে যায়। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ভ্রমণকারীরা পাঁচজনকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়। এদের মধ্যে চিকিৎসক একজন পর্যটককে মৃত ঘোষণা করেন।

আর জানা যায়, আহত অবস্থায় উদ্ধার হওয়া চারজন পর্যটকের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তারা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে এখনও খোঁজ পাওয়া যায়নি নিখোঁজ অন্য দুজন পর্যটকের। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে গেছে আইনশৃঙ্খলা বাহিনী এবং দমকল বাহিনীর সদস্যরা।

বান্দরবান সদর হাসপাতালের চিকিৎসক ডা. গুঞ্জন চৌধুরী জানান,আহত অবস্থায় পাঁচজনকে সদর হাসপাতালে আনা হয়েছিল। তাদের মধ্যে একজন পর্যটককে মৃত ঘোষণা করা হয়েছে। অন্য চারজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান জানান, বাদুরছড়া ঝর্ণার পানিতে গোসল করতে নেমে পা পিছলে একজন মারা গেছে। এছাড়া আহত অবস্থায় আরও চার পর্যটককে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও আরও দুজন পর্যটক নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়