Cvoice24.com

রুবানার সাহসিকতায় টিকে আছে গার্মেন্টস শিল্প

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩৬, ২২ ফেব্রুয়ারি ২০২১
রুবানার সাহসিকতায় টিকে আছে গার্মেন্টস শিল্প

বিজিএমইএ নির্বাচন নাসিরাদস্থ চট্টগ্রাম ফোরাম অফিসে কর্মী

গত পেন্ডামিক পরিস্থিতিতে প্রেসিডেন্ট রুবানার সাহসিকতার জন্যই আজকে বাংলাদেশের গার্মেন্টস শিল্প এখনো টিকে আছে বলে মন্তব্য করেছেন বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি এম এ সালাম।

রবিবার (২১ ফেব্রুয়ারি) বিজিএমইএ নির্বাচন ২০২১-২০২৩ উপলক্ষে নাসিরাদস্থ চট্টগ্রাম ফোরাম অফিসে নির্বাচনী প্রাক প্রস্তুতি কর্মীসভায় প্রধান অতিথির তিনি এ মন্তব্য করেন।

এম এ সালাম বলেন, ‌‌‘গত ২২ মাস ধরে বিজিএমইএ’র প্রেসিডেন্ট ড. রুবানা হকের নেতৃত্বে বর্তমান বোর্ডের সফলতা এসেছে। তার এই সফলতা আমাদের তুলে ধরতে হবে। এই সফলতার কথা বলে প্রত্যেক ভোটারদের কাছে গিয়ে ভোট চাইতে হবে, ভোটাররা এখন সচেতন। গত পেন্ডামিক পরিস্থিতিতে প্রেসিডেন্ট রুবানার সাহসিকতার জন্যই আজকে বাংলাদেশের গার্মেন্টস শিল্প এখনো টিকে আছে।’

তিনি আরও বলেন, ‘বর্তমান বোর্ডের সফলতার ধারাবাহিকতা অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার জন্যই ড. রুবানা প্রেসিডেন্ট না হয়ে পরিচালক হয়ে আবারও বোর্ডে আসতে চান। কারণ বর্তমান এ দূরাবস্থায় বোর্ডে কাজ করে বিজিএমইএকে শক্তিশালী করাই তার লক্ষ্য।’

বিজিএমইএ চট্টগ্রাম ফোরামের সহ-সভাপতি মোহাম্মদ ফেরদৌসের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আতিকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ফোরামের সহ-সভাপতি ও কেডিএস গ্রুপের পরিচালক সেলিম রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এমডিএম মহিউদ্দিন চৌধুরী, আনিসুজ্জামান ভূঁইয়া, এমদাদুল হক, একেএম সালাহউদ্দিন, আকবর খান, আবদুল মান্নান রানা, এসএম জাহিদ চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন বেলায়েত হোসেন, সাইফুল্লাহ মনসুর, এনামুল আজিজ, আরশাদুর রহমান, বশির উদ্দিন আহমদ, শফিকুল ইসলাম টিটু, ওয়াদুদ মো. মোয়াজ্জেম হায়দার সমীর, অশোক গুপ্ত, রিয়াজ ওয়েজ, দিদারুল আলম, কাজী নুরুল ইসলাম মিটু, আশিক ভূঁইয়া, এমএ সিদ্দিক চৌধুরী, ইমাম হোসেন, মো, আজম, মো. সেলিম (ফারজানা), আজিজুল হক, রায়হান সামস হোসাইন, শিব্বির প্রমুখ।

সভায় ভিডিও কলের মাধ্যমে শুভেচ্ছা জানান বিজিএমই’র ফোরাম চট্টগ্রামের সভাপতি আলহাজ খলিলুর রহমান। সভায় বিজিএমই’র সাবেক পরিচালক আবদুল মান্নান রানাকে প্রধান সমন্বয়কারী, মির্জা আকবর আলী, মো. ইমাম হোসেন, সাইফুল ইসলাম সিজারকে সহ-সমন্বয়ক করে ২৫ সদস্যবিশিষ্ট নির্বাচন পরিচালনা উপ-কমিটি গঠন করা।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়