Cvoice24.com

ডিরেক্টরস গিল্ডের নেতৃত্বে আবারও লাভলু, সম্পাদক সাগর

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:০৩, ২৭ ফেব্রুয়ারি ২০২১
ডিরেক্টরস গিল্ডের নেতৃত্বে আবারও লাভলু, সম্পাদক সাগর

সভাপতি সালাউদ্দিন লাভলু, সাধারণ সম্পাদক এসএম কামরুজ্জামান সাগর

টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ড’ এ টানা দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন নাট্য নির্মাতা সালাউদ্দিন লাভলু। সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন কামরুজ্জামান সাগর।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিএফডিসির ১ নম্বর ফ্লোরে ভোট গ্রহণ চলে। ভোট গ্রহণ শেষে রাত ৮টার দিকে এ ফল ঘোষণা করা হয়।

ভোট গণনা শেষে রাত ৮টার দিকে ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এস এম মহসিন। এসময় উপস্থিত ছিলেন সহকারি নির্বাচন কমিশনার নরেশ ভূঁইয়া ও মাসুম রেজা।

সর্বোচ্চ ১৭০ ভোট পেয়ে দ্বিতীয় বারের মত ডিরেক্টরস গিল্ডের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা সালাহউদ্দিন লাভলু। একই পদের অন্য দুই প্রার্থী অনন্ত হিরা পেয়েছেন ১৪৯ আর দীপু হাজরা পেয়েছেন মাত্র ১২ ভোট।

সভাপতির মতোই ১৭০ ভোট পেয়ে এই পদে জয়লাভ করেছেন এস এম কামরুজ্জামান সাগর। আর মাত্র ৯ ভোটের ব্যবধানে ১৬১ ভোট পেয়ে হেরে যান মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

সহ-সভাপতি পদে মাসুম আজিজ (২৬৮ ভোট), ফরিদুল হাসান (১৯৯) এবং রফিকউল্লাহ সেলিম (১৬৯)। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে জয়লাভ করেন পিকলু চৌধুরী ও ফিরোজ খান। সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হন ফেরারী অমিত (১৭১), প্রচার ও প্রকাশনায় সহিদ-উন-নবী (১৮২), প্রশিক্ষণ ও আর্কাইভ সম্পাদক মোস্তফা মনন (১৮৬), তথ্য ও প্রযুক্তি সম্পাদক আনিসুল হক ইমেল (১৯১), আইন ও কল্যাণ সম্পাদক নিয়াজ মাহমুদ আক্কাস (১৬৭) এবং দফতর সম্পাদক গোলাম মুক্তাদির (১৮৩)।

নির্বাচন কমিশনার জানান এ বছর ডিরেক্টরস গিল্ড-এ মোট ভোটার ছিলো ৩৯৭ জন। এরমধ্যে ভোট দিয়েছেন ৩৫৯ জন, বাতিল হয় ২৮টি।

অর্থ-সম্পাদক পদে মো. সাজ্জাদ হোসেন সনিসহ কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে ৭ জনই বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগাম নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী পদে আগাম নির্বাচিত ৭ জন হলেন- আবু হায়াত মাহমুদ, ইমরাউল হুদা রাফাত, একেএম আনিসুজ্জামান আনিস, কেএম মাহমুদুন্নবী (রিপন নবী), তারিক মুহাম্মাদ হাসান, মোস্তাফিজুর রহমান সুমন ও হাফিজুর রহমান সুরুজ।

সর্বশেষ

পাঠকপ্রিয়