Cvoice24.com
corona-awareness

চমক নিয়ে ফিরছেন শাহরুখ

সিভয়েস বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:২৮, ১২ জুন ২০২১
চমক নিয়ে ফিরছেন শাহরুখ

শাহরুখ খান

সামাজিক মাধ্যমে নিজের একটি ছবি শেয়ার করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এলোমেলো চুল, গাল ভর্তি কাচা-পাকা দাড়ি, অর্ধেক মুখের ছবি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি আরও জানিয়েছেন, শিগগিরই কাজে ফিরছেন নতুন চমক নিয়ে।

ছবি শেয়ার করে ক্যাপশনে শাহরুখ লেখেন, ‘ওরা বলে সময় মাপা যায় দিন, বছর এবং দাড়ির সঙ্গে… সময় হয়েছে দাড়ি কামিয়ে কাজে ফেরার… যারা কিছুটা স্বাভাবিক অবস্থায় ফিরে আসছেন তাদের সবাইকে শুভেচ্ছা... নিরাপদ এবং স্বাস্থ্যকর থাকুন এবং সামনেই কাজের দিন… সবাইকে ভালোবাসি।’

প্রিয় অভিনেতা ছবি শেয়ার করতেই কমেন্ট বক্সে উপচে পড়ছে অনুরাগীদের ভালোবাসা। অনুরাগীরা অধীর অপেক্ষায় রয়েছেন তার আগামী ছবির, সেটাও জানাতে ভোলেননি অনেকে। যদিও শাহরুখ এবং যশরাজ সংস্থা এখনো অনুষ্ঠানিকভাবে নতুন ছবি ‘পাঠান’ নিয়ে কিছু জানায়নি। 
অভিনেত্রী দীপিকা পাড়ুকোন অবশ্য চলতি বছরে ছবির শ্যুটিং চালু হয়েছে সেকথা প্রকাশ করেছেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকেও।

অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবিতে ক্যামিও চরিত্রে দেখা মিলবে শাহরুখের। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়