Cvoice24.com

আরে হ্যাঁ, আমি রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত: দীঘি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৬, ৩ জুলাই ২০২২
আরে হ্যাঁ, আমি রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত: দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি জানালেন তিনি বিবাহিত। তাও আবার যার তার সঙ্গে নয় বলিউডের জনপ্রিয় অভিনেতার রণবীর কাপুরের সঙ্গে। ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ নামক একটি সেশনে অংশ নিয়ে দীঘি বিবাহিত কিনা এক ভক্তের এমন পশ্নের জবাবে নায়িকা জানান যে, হ্যা তিনি বিবাহিত।

মাত্র ৬ বছর বয়সে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেই নজর কাড়েন সবার, এমনকি জিতে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। এখন দীঘি পরিণত। পূর্ণাঙ্গ নায়িকা হিসেবেও তার অভিষেক হয়েছে। বড় পর্দার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্ম নিয়েও  ব্যস্ত সময় পার করছেন তিনি। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় তিনি। প্রতিনিয়ত ছবি, ভিডিও পোস্ট করেন। 

শনিবার (২ জুলাই) ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অংশ নিয়েছেন দীঘি। সেখানে তিনি ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন। এক অনুসারী দীঘির কাছে জানতে চান, ‘আপনি কি বিবাহিত?’

উত্তরে দীঘি বলেছেন, ‘আরে হ্যাঁ, আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। ওকে, বাই।’

বোঝাই যাচ্ছে, মজার ছলে কথাটি বলেছেন দীঘি। আসলে বলিউড তারকা রণবীর কাপুরকে ভীষণ পছন্দ করেন তিনি। কিছুদিন আগে যখন রণবীর বিয়ে করেছেন, তখন কষ্টে রাতে ঠিকমতো ঘুমাতেও পারেননি দীঘি। অকপটে সে কথা গণমাধ্যমকেও বলেছিলেন অভিনেত্রী।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়