Cvoice24.com

মধ্যরাতে রাজ-সুনেরাহ’র গোপন ভিডিও ভাইরাল, এবার মুখ খুললেন শরিফুল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:১৫, ৩১ মে ২০২৩
মধ্যরাতে রাজ-সুনেরাহ’র গোপন ভিডিও ভাইরাল, এবার মুখ খুললেন শরিফুল

গত সোমবার দিবাগত রাত দেড়টার পর ঢাকাই সিনেমার বিউটি কুইনখ্যাত নায়িকা পরীমণির স্বামী নায়ক শরিফুল রাজ, অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির কিছু ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কিছু সময়ের ব্যবধানে পরপর ছবি ও ভিডিগুলো পোস্ট করার ২০ মিনিট পরে সেগুলো সরিয়ে ফেলা হয়। কিন্তু ততক্ষণে বিভিন্নভাবে তা ছড়িয়ে পড়ে। যা নিয়ে শোবিজ পাড়ায় শুরু হয়েছে তুমুল আলোচনা। 

এ বিষয়ে গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রাজ জানিয়েছেন, আমার আইডি থেকে আমি কিছুই পোস্ট করিনি। পরে শুনি ডিলিট হয়েছে। পুরো বিষয়টা নিয়ে আমি বিব্রত। আমি কিছুই ফাইন্ডআউট করতে পারছি না। কিন্তু যেহেতু আমার আইডি দেখাচ্ছে, বিষয়টা আমিও জানতে চাই।

রাজের দাবি ছবি ও ভিডিওগুলো পাঁচ বছর আগের ‘ন ডরাই’-এর শুটিংয়ের সময়ে। এসব প্ল্যান করে শুট করা না, মজার ছলেই করা। এসব ভিডিও ফুটেজ রাজের বর্তমান ব্যবহার করা মোবাইলেও নাই বলেই জানান তিনি।

রাজ আরো বলেন, কীভাবে এসব ভিডিও ছড়াল, এটাই বড় প্রশ্ন। আমার আগের ফোনটা অনেক আগে হারিয়ে গেছে। কেউ না কেউ তো আছে, যারা এসব ভিডিও ছড়িয়েছে।

এদিকে অল্প সময়ের ব্যবধানে পোস্ট করা সে ভিডিওতে দেখা যাচ্ছে সুনেরাহ এবং রাজ রাস্তায় অশ্লীল গালিগালাজ করছেন। একাধিক ছবি ও ভিডিও’র ক্যাপশনে লেখা হয়, ‘আই লাভ ইউ ক্রেজি গার্ল, আহা সেই দিনগুলো!’

একটি ভিডিওতে দেখা যায়, ব্রিজের ওপর মধ্যরাতে বসে আছেন তারা। এসময় অশ্লীল ভাষায় পরস্পরের সঙ্গে রসিকতা করছেন। অন্য এক ভিডিওতে রাজ-সুনেরাহকে দেখা গেছে বারে। আরেক ভিডিওতে মধ্যরাতে ফাঁকা রাস্তায় মাতলামি করতে দেখা গেছে দু’জনকে। তাদের কথায় স্পষ্ট বোঝা যাচ্ছিল, দু’জনের কেউই স্বাভাবিক অবস্থায় ছিলেন না। 

অন্য ভিডিওগুলোতে ধরা পড়া তানজিন তিশা ও নাজিফা তুষি মদ খেয়ে অসংলগ্ন ভাষায় কথা বলছে। লিফটের ভেতরে রাজের ক্যামেরায় মদ্যপ অবস্থায় নাচতে দেখা গেছে তিশাকে। কেউ অশ্লীল ইঙ্গিত দিচ্ছে।

ভিডিও ফাঁসের ঘটনায় ওই রাতেই ফেসবুকে পোস্টে সুনেরাহ লিখেন, ‘আমি রাজকে ১০ বছরেরও বেশি সময় ধরে চিনি। সে আমার অনেক ভালো বন্ধু ছিল। তবে তার বিয়ের পর থে‌কে আমাদের প্রায় যোগাযোগই ছিল না। সেদিন একটা ডাবিং স্টুডিওতে আমা‌দের দেখা হলো। আমরা একস‌ঙ্গে ছ‌বি তুললাম। আমি জানি না, পুরোনো বন্ধুর সাথে একটা ছবি তোলা কী এমন অপরাধের বিষয়! তার স্ত্রী (পরীমণি) কোনো কারণ ছাড়াই এটা নিয়ে পাগলপ্রায় হয়ে গেল।’

ফাঁস হওয়া ভিডিওগুলো নিয়ে সুনেরাহ’র ভাষ্য, ‘যে ভিডিওগুলো আপনারা দেখেছেন, (শরিফুল রাজের অ্যাকাউন্টে) সেগুলো পাঁচ বছর আগের।  ‘ন ডরাই’ সিনেমার সময়ের।  তখন এভাবেই আমরা মজা করতাম, আর প্রতিদিন এভাবে কথা বলার প্র‌্যাকটিস করতাম। কারণ আমাদেরকে (বিশেষ করে আমাকে) সিনেমার প্রয়োজনে এভাবে গালি দিতে হয়েছে। তাকে (রাজকে) একটি ছবি আমি তখন পাঠিয়েছিলাম, তাকে এটা জানানোর জন্য যে আমি শুটিংয়ে মার খেয়েছি। যেখানে লিয়াকত আমাকে মারেন।‘ন ডরাই’ সিনেমাটা যারা দেখেছেন, তারা জানবেন, মার খেয়ে কালশিটে পড়ে গিয়েছিল, উঠে দাঁড়াতেও পারছিলাম না।  শুটিংয়ে যেতে পারবো না এটা জানানোর জন্য ছবিটা পাঠিয়েছিলাম। তবে শুধু তাকে না, পরিচালককেও পাঠিয়েছিলাম। ’

তবে শেষে এসব ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার পেছনে পরীমণির দিকেও ইঙ্গিত করে লিখেন, ‘দয়া করে এটা নিয়ে বাড়াবাড়ি করবেন না।  কারণ আমি নিশ্চিত, ওর (রা‌জের) আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, সেটা আমরা সবাই জানি, প্রকাশ্যে হইচই করতে যার কোনো কারণ লাগে না (সে-ই করেছে)। এ ভিডিওগুলো যারা ছড়াবে তাদের প্রত্যেকের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নেব।’

এদিকে সুনেরাহ’র এই বক্তব্যের পরেই ক্ষেপে উঠেন পরী। তিনি এ নিয়ে গণমাধ্যমে কথাও বলেছেন। মঙ্গলবার বেলা ১১ টায় এই ছবি ও ভিডিও ফাঁসের বিষয়ে পরীমণির দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, আমি এখনো কিছু জানি না। আমার নাম উল্লেখ না করে কে কী বলেছে তা জানা নেই আমার। আমি স্বামী ও সন্তান নিয়ে বেশ ভালো আছি। তবে তার সংসার ভাঙলে সুনেরাহ দায়ী থাকবেন বলে উল্লেখ করেন। 

এসময় মামলার হুমকিও দিয়ে পরী বলেন, আমাকে কেউ যদি ডিস্টার্ব করে তাহলে এবার আমি ব্যবস্থা নেব। এর আগে একবার এক নায়িকা প্রচলিত আইনের হুমকি দিয়েছে। এবার যদি কেউ আমাকে নিয়ে খোঁচায় তাহলে আমি ডিরেক্ট মামলা করব তার নামে।

পরীমণি বলেন, ওই মেয়েকে (সুনেরাহ) আমি চিনিই না। ওর সঙ্গে আমার কখনো কথাই হয়নি। তাহলে কেন ও আমাকে নিয়ে আজেবাজে মন্তব্য করছে। রাজের ফেসবুক থেকে প্রকাশিত ভিডিওগুলোতে অনেকেই দেখেছেন। ওখানে ওর মুখের ভাষা কেমন ছিল। আর ওরা কি স্বাভাবিক ছিল। এটা কোন ধরনের বন্ধুত্ব? রাজের ফেসবুক হ্যাক হয়নি। এটি করেছে ওই মেয়েই! কারণ রাজ ঘুমালে তার কোন হুশ থাকে না।

পরী আরো বলেন, আমরা সংসার জীবন নিয়ে বেশ ভালোই ছিলাম। কিন্তু এটি অনেকের ভালো লাগছে না। তাই আমার সংসারের পেছনে লেগেছে তারা। তার কথা ও মাতলামি দেখেছেন? এবার বুঝেন। মানুষ মনে করে, দেশের সব মদ আমিই খাই! বাকিরা সবাই ধোয়া তুলসী পাতা। ওই মেয়ে হুমকি দিয়েছে, আইনের ভয় দেখিয়েছে- আইন কি শুধু তার জন্যই। আমিও তাকে দেখে নেব, ধৈর্যের একটা সীমা আছে! আমার মনে হয় ও (সুনেরাহ) আমার সংসারটা ভাঙার চেষ্টা করছে।

সংসার জীবন ভালো যাচ্ছে না বলে অনেকদিনের গুঞ্জনকেও উড়িয়ে দিয়ে পরীমণি বলেন, এসব আজাইরা কথা মানুষ কই পায়। আমরা ভালো আছি, সুখেই আছি। আমি অভিনয় আর সংসার জীবন নিয়ে ভালো আছি- এটা কারো পছন্দ হচ্ছে না। তাই এসব কথা ছড়াচ্ছে। গেল ক’দিন ধরে ছবির প্রচারণার কারণে দম ফেলার সময় পাচ্ছি না। এর মধ্যে আবার উটকো ঝামেলা। আমাকে খেপালে এর পরিণাম ভালো হবে না!

এ প্রসঙ্গে অভিনেত্রী সুনেরাহ বলেন- পরীমণির সংসার ভাঙার প্রশ্নই আসে না। রাজের সঙ্গে আমার একসময়ে খুব ভালো বন্ধুত্ব ছিল। কিন্তু রাজ ও পরীর বিয়ের পর থেকে তার সঙ্গে আমার আর তেমন কোনো যোগাযোগ নেই। যেই ছবি-ভিডিও ছড়িয়েছে সেগুলোও রাজের বিয়ের আগের। যেখানে তার সঙ্গে আমার সেভাবে যোগাযোগই নেই, তাহলে আমি কিভাবে তাদের সংসার ভাঙার চেষ্টা করবো?

তাহলে পরীমণি কেনো আপনাকে দায়ী করছেন? গণমাধ্যমের এই প্রশ্নের জবাবে সুনেরাহ বলেন, ‘এটা তো তার জন্য নতুন কোনো ঘটনা নয়। এর আগে তিনি বিদ্যা সিনহা মিমকে নিয়েও এই একই অভিযোগ তুলেছিলেন। এবার আমার নামে বলছেন।’

সর্বশেষ

পাঠকপ্রিয়